ইন্দ্রজিৎ টিকাদার,বটিয়াঘাটা,খুলনা প্রতিনিধি ঃ
খুলনা জেলার বটিয়াঘাটা সাব রেজিস্ট্রি অফিসের সদ্য যোগদানকৃত মোঃ মনিরুল ইসলামও সদ্য বিদায়ী অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সাব রেজিস্ট্রার মোঃ মোহায়মেনুর রহমানকে যৌথ ভাবে ফুলেল শুভেচ্ছা জানান হয় । গত পরশু রবিবার বেলা ১১ টায় স্থানীয় সাব রেজিস্ট্রি অফিসের অফিস সহকারী মোঃ ফারুক হোসেন’র নেতৃত্বে দুই জনকেই ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন ।

পরবর্তীতে পর্যায় ক্রমে দলিল লেখক সমিতি ও দলিল নকল নবীস সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান হয় । এব্যাপারে সদ্য বিদায়ী অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সাব-রেজিষ্ট্রার মোঃ মোহায়মেনুর রহমান’র কাছে জানতে চাইলে,এ প্রতিবেদককে বলেন, আমি অতিরিক্ত দায়িত্ব পালন করা কালিন সময়ে নাগরিক সেবার মান উন্নয়নে পাশাপাশি সরকারি রাজস্ব আদায়ের লক্ষ্যমাত্রা অর্জনে লক্ষ্যে রাখতে সরকারের দেয়া দায়িত্ব পালন করতে গিয়ে মনের অজান্তে কার মনে আঘাত দিয়ে থাকি আমাকে সকলে ক্ষমা করে দেবেন ।

তিনি আরো বলেন, আপনাদের সকলের সহযোগিতায় সাব রেজিস্ট্রি অফিসের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে কিছুটা হলেও পেরেছি । অপরদিকে জেলার সর্বস্ব রাজস্ব আদায়ের প্রতিষ্ঠান বটিয়াঘাটা সাব রেজিস্ট্রি অফিসে গত পরশু রবিবার স্থায়ীভাবে নতুন সাব রেজিস্ট্রার মোঃ মনিরুল ইসলাম যোগদান করেছেন । তিনি চাপাই নবাবগঞ্জের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন ।

ইতিপূর্বে তিনি দিনাজপুর জেলার ফুলবাড়ী সাব রেজিস্ট্রি অফিসে দায়িত্বে ছিলেন । এব্যাপারে সদ্য যোগদানকৃত সাব রেজিস্ট্রার মোঃ মনিরুল ইসলাম’র কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি নতুন যোগদান করেছি । নাগরিক সেবার মান উন্নয়ন নিশ্চিত করতে এবং সরকারের রাজস্ব আদায়ের লক্ষ্যমাত্রা অর্জনে সকলের সহযোগিতা কামনা করছি ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ টিকাদার,সাব রেজিস্ট্রি অফিসের অফিস সহকারী মোঃ ফারুক হোসেন, দলিল লেখক সমিতির সভাপতি মোঃ আমিনুল ইসলাম অপু, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল হালিম আকঞ্জী, সাবেক সভাপতি মোঃ মতিন সিদ্দিকী মিঠু, মোঃ মোল্লা মুসা,নকন নবিস সমিতির সভাপতি প্রাসাদ, এস এম ভূট্টো, মোঃ শাওন হাওলাদার, জহির রায়হান লালন, দুলাল মহলদার, সনুজ গোলদার, সাধন মন্ডল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *