বন্দর প্রতিনিধি:
বন্দর ইউনিয়নের দক্ষিণ কলাবাগ এলাকার ১নং ওয়ার্ড আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অংগসংগঠনের অফিস ভাঙ্গচুর ও লুটপাটের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার (১৮মে) রাতে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি স্বপন বাদী হয়ে হামলাকারি সন্ত্রাসী মোজাম্মেলসহ অজ্ঞাত নামা ৫/৬ জনকে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করা হয়। এর আগে গত বুধবার (১৭ মে) ভোরে বন্দর থানার দক্ষিণ কলাবাগস্থ রেললাইন ত্রিবেনী ব্রীজ সংলগ্ন সড়কের পাশে আওয়ামীলীগের কার্যলয়ে ওই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। 

ছাত্রলীগ নেতা স্বপন জানান, বুধবার ভোরে বন্দর দক্ষিণ কলাবাগ  রেললাইন ত্রিবেনী ব্রীজ এলাকার মোজাম্মেলসহ অজ্ঞাতনামা কয়েকজন পূর্ব শত্রুতার জের ধরে দক্ষিণ কলাবাগ এলাকার ১নং ওয়ার্ড আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অংগসংগঠনের অফিসে  প্রবেশ করে নেতৃবৃন্দকে অকথ্য ভাষায় গালমন্দ করে।

এক পর্যায়ে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে ব্যাপক ভাংচুর চালায়। ভাংচুরের পর বএকটি এলইডি টেলিভিশন চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, আওয়ামীলীগের কার্যলয় ভাংচুরের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। মামলার তদন্তকারি কর্মকতার্ হামলাকারি মোজাম্মেলকে গ্রেপ্তারের জন্য গ্রেপ্তার অভিযান অব্যহত রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *