বন্দর প্রতিনিধি: বন্দরে পৃথক দুইটি স্থানে প্রেমে প্রতারিত হয়ে শোভা (১৬) নামে এক তরুনী ও স্ত্রী সাথে অভিমান করে ফয়সাল (২৬) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

গত সোমবার (১৬ জানুয়ারী) বিকেলে বন্দর থানার ২১ নং ওয়ার্ডের ছালেহনগর ও একই সময়ে বন্দর রাজবাড়ী এলাকায় মজিবুর খানের ভাড়াটিয়া বাড়িতে ওই দুইটি আত্মহত্যার ঘটনা ঘটে। আত্মহত্যার ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দুইটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় বন্দর থানায় পৃথক দুই অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। আত্মহননকারি তরুনী শোভা বন্দর থানার ছালেহনগর এলাকার জসিম মুন্সি মেয়ে ও অপর আত্মহত্যাকারি ফয়সাল কুমিল্লা জেলার দাউদকান্দী থানার মাইজপাড়া এলাকার সালাউদ্দিন মিয়ার ছেলে। বর্তমানে আত্মহত্যাকারি ফয়সাল বন্দর থানার রাজবাড়ী এলাকার মজিবুর রহমান খানের বাড়ি ভাড়াটিয়া বলে জানা গেছে।

আত্মহত্যাকারিদের পরিবার সূত্রে জানা গেছে, আত্মহননকারি তরুনী শোভা সোমবার বিকেলে সাড়ে ৩টায় প্রেমে প্রতারিত হয়ে মনের ক্ষোভে নিজ ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এ ছাড়াও আত্মহত্যাকারি যুবক ফয়সাল একই দিনের স্ত্রী সাথে অভিমান করে ভাড়াটিয়া টিনসেড ঘরের এঙ্গেলের সাথে স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বকর ছিদ্দিক জানান, আত্মহত্যার ঘটনার সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দুইটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। ময়না তদন্তের পর লাশ দুইটি তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় পৃথক দুইট অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *