বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম ওসমান বলেছেন, আমার বক্তব্যের শুরুতে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি আজ বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সটি শুভ-উদ্ধোধন করতে পেরে। আজ আমরা এখানে যারা বেঁচে আছি।

আমাদের বেঁচে থাকার কথা নয়। আমরা বেঁচে আছি গাজী হিসেবে। ৭ মার্চ বঙ্গবন্ধুর ভাষনে উদ্বুদ্ধ হয়ে মহান মুক্তিযুদ্ধে ঝঁাপিয়ে পরেছি। আমরা শান্তির জন্য যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। অথচ এক সময় স্বাধীন দেশে মুক্তিযোদ্ধারা মাথা উচু করে দাঁড়াতে পারি নাই। জননেত্রী শেখ হাসিনার কারনে আজ মুক্তিযোদ্ধার স্বাধীন ভাবে কথা বলতে পারছি।

বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের কল্যানের কথা ভেবে তাদেরকে সম্মানী ভাতা প্রদান করে যাচ্ছে। মুক্তিযোদ্ধদের বসার জন্য তিনি কমপ্লেক্সে নিমার্ন করে দিয়েছে। বুধবার (৮ মার্চ) বিকেল ৪টায় বন্দর উপজেলা প্রশাসনের আয়োজনে বন্দর থানার ২২ নং ওয়ার্ডের ময়মনসিংহ পট্রি এলাকায় ওই কমপ্লেক্সের শুভ উদ্ধোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, মানুষ এখন রাজনিতী করে জয় বাংলা বলে। ৫২ ও ৭১ সালে আমার পরিবারের সকল সদস্যরা মুক্তিযোদ্ধে অংশগ্রহন করতে পরেছিল। আমাদের যুদ্ধ এখনো শেষ হয়নি। আমি কোন দলের এমপি সেটা বড় কথা নয়। আমি সব সময় জনগনের জন্য কাজ করি। আমি আমি ২৪ ঘটনার মধ্যে ২০ ঘন্টা কাজ করার চেষ্টা করি। আমি হারাম খাইনা হারাম কাউকে খেতে দিব না।

বন্দর উপজেলা পরিষদের নিবার্হী কর্মকতার্ বি.এম. কুদরত এ খুদা সভাপতিত্বে ও বন্দর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকতার্ আবু জাফর জিপু সঞ্চালনায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে শুভ- উদ্ধোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ এলজিইডি নিবার্হী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.এ রশীদ, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *