বন্দর প্রতিনিধি:
অতিরিক্ত লোডশেডিং এর প্রতিবাদে বন্দর পল্লীবিদ্যুৎ অফিসে গ্রাহকদের হামলা ও নাশকতা ঠেকাতে পুলিশী নিরাপত্তা জোরদার রাখার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৮ মে) বন্দর শাহীমসজিদস্থ পল্লীবিদ্যুৎ সমিতি জোনাল অফিসে সকাল ৯টা বন্দর থানা অফিসার ইনচার্জ আবু বকর ছিদ্দিকের নেতৃত্বে পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়। তথ্য সূত্র মতে, লোডশেডিংয়ের অজুহাত তুলে বিদ্যুৎ অফিসগুলোতে বড় ধরনের হামলা চালাতে পারে একটি চক্র।

সম্প্রতি এমন তথ্য পাওয়ার পর বন্দরের প্রতিটি বিদ্যুৎ অফিস ও বিদ্যুৎ কেন্দ্রে আইন শৃঙ্খলাবাহিনীর নজরদারী জোরদার করা হয়। একই সঙ্গে থানার ওসিদের নানা দিক নির্দেশনা দিচ্ছেন জেলা পুলিশ সুপাররা। সে কারনেই বন্দর পল্লীবিদ্যুৎ সমিতি জোনাল অফিসসহ শাখা-উপশাখা ও বিদ্যুৎ উপ-কেন্দ্রগুলোতে পুলিশী নিরাপত্তা জোরদার করতে দেখা গেছে।

এ সময় বন্দর পল্লীবিদ্যুৎ সমিতির ডিজিএম শ ম মিজানুর রহমান বলেন, জ্বালানী সংকটের কারনে পর্যাপ্ত পরিমানে বিদ্যুৎ গ্রাহকরা চাহিদামত বিদ্যুৎ পাচ্ছেনা বলে দুঃখিত। বন্দরে লোডশেডিং সহনীয় পর্যায়ে রয়েছে। তবে ১ মাসের মধ্যেই আশা করা যায় বিদ্যুৎ সমস্যার সমাধান হবে। বন্দর পল্লীবিদ্যুৎ অফিসে গ্রাহকদের নাশকতা ঠেকাতেই পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *