শনিবার ১৫ই এপ্রিল ২৩ শে রমজান বন্দর বেপারীপাড়া স্থিত ইফাদ কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়। বন্দর মডেল প্রেসক্লাবের সভাপতি এস এম শাহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের সঞ্চালনায় ইফতার মাহফিলে বন্দর থানা ও উপজেলার সর্ব পেশার বিশিষ্ট ব্যাক্তি বর্গ ও রাজনৈতিক ব্যক্তিত্ব এবং জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বন্দর মডেল প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার ও দোয়ায় অংশ গ্রহণ করেন ১৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাওসার আশা, বন্দর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, বন্দর উপজেলা যুব সংহতির সভাপতি আশরাফুল ইসলাম রোমান, বন্দর থানা যুবলীগ নেতা ডালিম হায়দার, যুব সংহতির সাধারণ সম্পাদক তোতা, বন্দর থানা মুক্তিযুদ্ধা প্রজন্ম সংসদের সভাপতি সাইফুল ইসলাম, ২০ নং ওয়ার্ড যুবলীগ নেতা সুমন,স্বেচ্ছাসেবকলীগ নেতা চান্দু,জামান,বিশিষ্ট ব্যবসায়ী বকুল,সজিব সহ প্রমুখ।

এছাড়া অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক ফিরোজ খান, দৈনিক সোজাসাপটা পত্রিকার প্রতিনিধি শেখ আরিফ, প্রতিদিন নারায়ণগঞ্জ পত্রিকার প্রতিনিধি আমির হোসেন, দৈনিক অগ্রবানী পত্রিকার বন্দর প্রতিনিধি ইমন শাহারিয়ার,সাংবাদিক সোহেল।

অনুষ্ঠানে য়আরও উপস্থিত ছিলেন বন্দর মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জিয়াবুর রহমান জিয়া,অর্থ সম্পাদক শ্যামল দাস, সাধারণ সদস্য বিল্লাল হোসেন,উজ্জল হোসেন, আনোয়ার হোসেন,বিপ্লব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *