মাদক সন্ত্রাস ও ইভটিজিং এর বিরুদ্ধে সকলকে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া।

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ৩১ ডিসেম্বর শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ বন্দর থানার মাহমুদ নগর কলাবাগানে ক্রীড়া ও যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
মানবিক যোদ্ধা রাসেল ইসলাম জীবনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মিডিয়া ব্যক্তিত্ব মোঃ আনিসুর রহমান প্রধান। সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ নেতা হাজী জহিরুল ইসলাম মুন্সী, মাসুদ করিম স্বপন ও হাজী মোঃ মহিউদ্দিন।
স্থানীয় তরুণ মোঃ ইমরানের সার্বিক তত্ত্বাবধানে একতার বন্ধন ব্লাড ফাউন্ডেশনের প্রচারনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মুন্না, রাব্বি, অপু, মুক্তার, কাশেম, ফরহাদ ও জুয়েল।

চমৎকার আয়োজনে পুরস্কৃত হয়ে আয়াত, সাকিব, আরিয়ান, রোজা, জিহাদ, নয়ন, লামিয়া, শিপন, জুনায়েদ ও সায়মন তাদের অনুভূতি প্রকাশে বলেন, আমরা আলোকিত মানুষ হতে চাই।চাই সুন্দর সমাজ বিনির্মাণে কাজ করতে। আনন্দ বিনোদনের জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে প্রায় ২ শতাধিক শিশু কিশোর ও তরুণ তরুণীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *