মো রিপন হাওলাদার
রিপোর্টার বরগুনা:

একাধিক বিয়ে করা নতুন কিছু নয়। তবে বিয়ের নামে অর্থ আত্মসাত করে টাকা পয়সা নিয়ে পালানো অনেকটাই নতুন। এমনই রেকর্ড গড়েছেন বরগুনার জেলার তালতলী উপজেলার ৩নং কড়ইবাড়িয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের মো.তইয়েব আলীর ছেলে আল আমিন।

জানা গেছে, ২০১৪ সাথে ফরিদপুরের সুমি আক্তার নামের (১৮) একটি মেয়েকে প্রথম বিয়ে করেন আল-আমিন। সুমি গর্ভবতী অবস্থায় তাকে ফেলে রেখে টাকা পয়সা লুট করে পালিয়ে পাবনা সদরের নার্গিস নামের একটি মেয়েকে ২য় বিয়ে করেন। সেখানেও একই ঘটনা ঘটিয়ে ২০২১ সনে বি-বাড়ীয়া জেলার নবীনগর উপজেলার বিটঘর ইউপির দুরইল এলাকার আ.কাদেরের মেয়ে শারমিন সুলতানাকে বিয়ে করেন।

গতবার জুলাই মাসে তার বাসা থেকে টাকা সহ দামিয় আসবাবপত্র নিয়া পালিয়ে দেশের বাড়িতে আস্রায় নেয়। এর কিছু দিন পরে বরগুনার হেউলিবুনিয়া এলাকার আলাউদ্দীন মোল্লার মেয়ে হাসি আক্তারকে বিয়ে করে। অন্য দিকে আল-আমিনের ৩য় স্ত্রী শারমিন তার বাসা থেকে পালানোর পরপরই ভ্রাম্যনবাড়িয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যৌতুকের মামলা করেন সেখানে গ্রেফতারী পরোয়ানা জারি হলে আল-আমিন বরগুনার শশুর বাড়িতে অর্খাৎ ৪র্থ স্ত্রীর বাবার বাড়িতে গিয়ে আত্মগোপন করে থাকেন। গতকাল বিলেকে বাড়িতে আসার সাথে সাথে আল-আমিনকে আটক করে তালতলী থানা পুলিশ।

এবিষয়ে তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, আল-আমিনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ছিল এবং আল-আমিন পলাতক ছিলো। গতকাল গোপনে বাড়িতে আসলে গোপন সংবাদের ভিত্তিতে এসআই জাকিরের নেতৃত্বে এসআই এনায়েত তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে নিয়ে আসে। এবং আজ তাকে বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *