ইন্দ্রজিৎ টিকাদার
বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি ঃ

বাংলাদেশের ২২ তম রাষ্ট্রপতি হিসাবে শপথ নিয়েছেন মোঃসাহাবুদ্দিন চুন্নু। গতকাল সোমবার ২৪ এপ্রিল সকাল ১১ টায় বঙ্গভবনে ঐতিহাসিক দরবার হলে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

শপথ বাক্য পাঠ করান জাতীয় সংসদের স্পিকার ড,শিরীন শারমিন চৌধুরী।শপথ অনুষ্ঠানে যোগদেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা,শেখ রেহানা, প্রধান বিচারপতি, মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য,সামরিক-বেসামরিক কয়েক’শ অতিথি। এ সময় নতুন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুন্নুর স্ত্রী ড,রেবেকা সুলতানা ও ছেলে আরশাদ আদনান রনি সহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্হিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন মন্ত্রীপরিষদ সচিব মোঃ মাহবুব হোসেন।

এর পর নতুন রাষ্ট্রপতি মোঃসাহাবুদ্দিন শপথ নথিতে সই করেন। শপথ গ্রহণের পরপরই নতুন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন এবং রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আনুষ্ঠানিকভাবে চেয়ার বদল করেন।তিনি ১৯৭৪ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি ডিগ্রি অর্জন করেন এবং পরে এলএলবি ও বিসিএস (বিচার) পরীক্ষায় উত্তীর্ণ হন।এর আগে চলতি বছরে ১৩ ফ্রেবুয়ারি বাংলাদেশের ২২ তম রাষ্ট্রপতি নির্বাচিত হন মোঃ সাহাবুদ্দিন।

আর কোন প্রার্থী না থাকায় তিনি বিনা প্রতিদ্বিতায় নির্বাচিত হন। বাংলাদেশের ২২ তম রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন চুন্নু শপথ গ্রহণ করায় অভিনন্দন জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট বটিয়াঘাটা উপজেলা শাখা, খুলনা’র নেতৃবৃন্দ ।

প্রদত্ত বিবৃতিদাতারা হলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট বটিয়াঘাটা উপজেলা শাখার সভাপতি ইন্দ্রজিৎ টিকাদার, সম্পাদক সম্পাদক বিউটি পাল,সহ -সভাপতি রাজু হালদার,ডাঃ সবুজ সরকার,যুগ্ম -সাধারণ সম্পাদক লিটন বিশ্বাস, অরূপ জোয়াদ্দার, সাংগঠনিক সম্পাদক ফাল্গুনী গোলদার, সাংস্কৃতিক সম্পাদক উত্তম কুমার টিকাদার,সঞ্জীবণ মিস্ত্রী,বাপ্পা মল্লিক,প্রতাপ মল্লিক, মহিলা বিষয়ক সম্পাদক ওসিয়া রহমান, বন্ধনা রায়, বিউটি বিশ্বাস, গীতা গোলদার,প্রিংকা মিস্ত্রী,মিরা হালদার,মিনা মহলদার,তোপা টিকাদার প্রমূখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *