কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।

গতকাল দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুর জেলা পুলিশের অধীনে বারুইপুর থানার অধীনস্থ সূর্য্যপূর এলাকার একটি পরিত্যক্ত ইটভাটার কাছ থেকে নম্বর প্লেট হীন কন্টেইনার পরিত্যাগ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। খবর যায় বারুইপুর থানার আই সি শ্রী দেবপ্রসাদ রায়ের কাছে।

তার আগে খবর ছিল কয়েক লক্ষ্য টাকার গাজা নিয়ে একটি কন্টেইনার পরিবহন বারুইপুর থানার অন্তর্গত ধপধপি ও সূর্য্যপূর এলাকার দিকে অগ্রসর হয়েছে। খবর পেয়ে বারুইপুর থানার এস আই তপন মন্ডল ও বারুইপুর থানার দক্ষ পুলিশ অফিসার আই সি শ্রী দেবপ্রসাদ রায়ের নেতৃত্বে গঠিত একটি টিম হানা দেয়। এবং ৬০,কেজি, গাজা সহ প্রায় ৫,লক্ষ্য, টাকার গাজা উদ্ধার করে।

এই গাজা নিয়ে আসার ঘটনার সাথে জড়িত থাকার জন্য সিরাজুল ইসলাম নামে এক গোচরনের ব্যাক্তি কে গ্রেপ্তার করে বারুইপুর থানার পুলিশ। আজ গাজা নিয়ে আসার অপরাধে এবং বেআইনি গাজা সাধারণ মানুষের কাছে বিক্রি করার অপরাধে তাকে বারুইপুর জেলা দায়রা আদালতে তোলা হবে এবং ধৃত সিরাজুল ইসলাম কে জেরা করার জন্য পুলিশের রিমান্ডে নেওয়ার জন্য একটি রিট আবেদন করবেন বারুইপুর জেলা পুলিশের পক্ষ থেকে। তাকে জেরা করে জানতে চাইবে তাদের সাথে কোন কোন গাজা ব্যাবসায়ী যুক্ত আছেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *