কোলকাতা থেকে মনোয়ার ইমাম
গত দেড় মাসে পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার করা হয়েছে মোট ত্রিশটি দামি মোবাইল ফোন।

যা প্রকৃত দাবিদারের কাছে ফিরিয়ে দেন বারুইপুর জেলা পুলিশের সাইবার ক্রাইম থানার দায়িত্ব প্রাপ্ত অফিসার শ্রীমতী জয়শ্রী পাত্র। এবং বারুইপুর জেলা পুলিশের জোনাল পুলিশ সুপার শ্রী ইন্দ্রজিৎ বাসু, আই পি এস এবং বারুইপুর জেলা পুলিশের পুলিশ সুপার সদর জনাব মাকসুদ হাসান সাহেবের উপস্থিতিতে সকল প্রকৃত মোবাইল এর দাবিদার কে দেওয়া হয়।

বিগত কয়েক মাস ধরে বারুইপুর জেলা পুলিশের কাছে অভিযোগ আসছিল যে ট্রেন ও বাসে এবং রাস্তা ও বাজার থেকে মোবাইল ফোন চুরি এবং হারিয়ে গিয়েছে। তা উদ্ধার করতে নেমে পড়ে বারুইপুর জেলা পুলিশের সাইবার ক্রাইম থানার দায়িত্ব প্রাপ্ত অফিসার শ্রীমতী জয়শ্রী পাত্র।

তিনি ও বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার করা হয় মোট ত্রিশটি দামি মোবাইল ফোন। এবং এই কাজে সাহায্য করে বারুইপুর জেলা পুলিশের অধীনে বারুইপুর থানার দায়িত্ব প্রাপ্ত অফিসার শ্রী দেবপ্রসাদ রায় ও বারুইপুর জেলা পুলিশের মহিলা থানার দায়িত্ব প্রাপ্ত অফিসার শ্রীমতী কাকলী ঘোষ কুন্ডু।

এবং বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় প্রকৃত মোবাইল মালিকদের কাছে তুলে দেন বারুইপুর জেলা পুলিশ। এর আগে বারুইপুর জেলা কে অপরাধ মুক্ত করার জন্য ব্যাপক প্রয়াস চালিয়ে যান বারুইপুর জেলা পুলিশ।। মদ ও হিরোইন এবং গাজা এবং ডাকাতি করার মারন অস্ত্র উদ্ধার করে। এবং বহু ডাকাতির চেষ্টা বানচাল করে দেয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *