বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি-

দিনাজপুরের বিরামপুরে বিশিষ্ট সমাজসেবক ও আসন্ন ৪নং দিওড় ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মালেক মন্ডল এর উদ্যোগে (১০মে) সোমবার বৈদাহার গ্রামে তার নিজ বাসভবনে ইফতার মাহফিল,দোয়া ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

এসময় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-৪নং দিওড় ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মালেক মন্ডল,প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম,সিনিয়র সহ-সভাপতি ডা.নুরুল হক, সহ-সভাপতি এএসএম মাসুদ রানা ও জালাল উদ্দিন রুমি,সাধারণ সম্পাদক মশিহুর রহমান,যুগ্ন-সাধারন সম্পাদক আবু সাঈদ,সিনিয়র সাংবাদিক হাফিজ উদ্দিন সরকার,বিজুল কামিল হুদা স্নাতকোত্তর মাদ্রাসার অধ্যক্ষ ও ডেইলি এশিয়ান এজ ও বিরামপুর প্রতিনিধি ডা. নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক শাহ আলম মন্ডল,প্রচার ও প্রকাশনা সম্পাদক সেকেন্দার আলী,কার্যকারী সদস্য আব্দুর রশিদ,সামিউল ইসলাম,আব্দুর রউফ ও পবল কুমার শীল,সাধারণ সদস্য নজরুল ইসলাম ও একলাছুর রহমান,আবু মুসা, মিজানুর রহমান,দৈনিক স্বাধীন সংবাদ দিনাজপুর জেলা প্রতিনিধি রেওজয়ান আলী,জয়যাত্রা টিভি বিরামপুর প্রতিনিধি রিপন মানিক চৌধুরীসহ দৈনিক গণকণ্ঠ বিরামপুর প্রতিনিধি নয়ন হাসান উপস্থিত ছিলেন।

এসময় আব্দুল মালেক মন্ডল সাংবাদিকদের উদ্দেশে বলেন- আগামী নির্বাচনে যদি আমি চেয়ারম্যান নির্বাচিত হয় তাহলে সাংবাদিক দের সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি এবং সাংবাদিকদের থেকে ও সহযোগিতা চান। এছাড়াও সাংবাদিকদের সাথে নিয়ে অত্র ইউনিয়নের কাজ করারও অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *