মোঃ মামুন অর রশিদ স্টাফ রিপোর্টার সিংড়া নাটোরঃ- ৭১ বাংলাদেশ

সিংড়া উপজেলার ০৭ নং লালোর ইউনিয়নের বিলহালতী ত্রিমোহনী অনার্স কলেজের প্রভাষক মোঃ মহিউদ্দিন সরদার এর বিদায়ী সম্মাননা প্রদান করা হয়। রবিবার সকাল ১০ঃ০০ ঘটিকায় বিলহালতী এিমোহনী অনার্স কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মুজিবুর রহমানের সভাপতিত্বে ও উপাধ্যক্ষ মোঃ গোলাম সরওয়ারের সার্বিক পরিচালনায়-এ বিদায়ী সম্মাননা অনুষ্ঠানটি পরিচালিত হয়। প্রভাষক মোঃ মহিউদ্দিন সরদার
পিতা আব্দুর রহমান,গ্রাম উত্তর চৌকিরপাড়,সদর থানা, নাটোর। তিনি অএ অনার্স কলেজে যোগদানের পূর্বে ১৯৮৫ ইং সালে গ্রামীণ ব্যাংকে ম্যানেজার পদে প্রায় ১৫ বছর চাকরি করে ২১-০৩-২০০১ সালে বিলহালতী এিমোহনী অনার্স কলেজে দর্শন বিভাগে যোগদান করেন এবং ১০ ই মে ২০২১ সালে সফলতার সাথে দীর্ঘদিন চাকুরীজীবন শেষে পরিসমাপ্তি ঘটে।
তার বিদায় প্রাক্কালে কলেজ ছেড়ে যেতে তার অনেক কষ্ট হচ্ছিলো। কলেজ কতৃপক্ষও কেউ মেনেনিতে পারছিলেন না।

“আমার বিদায় হোলো
দাওগো বিদায় ”
“ডাক দিয়াছেন দয়াল আমারে
রইবো না আর বেশিদিন তোদের মাঝারে”

এই কবিতার চারণ শেষে তিনি বারবার বলতেছিলেন, আমি কলেজ ও কলেজের সকল প্রভাষকগণ কে নিজের সন্তানের মতই লালন পালন,
ও বুকে ধারন করেছি। হয়তোবা আমি আর ফিরে আসতে পারবো না,কিন্তুু আমার কিছু স্মৃতি অত্র কলেজে রেখে দিলাম। যা চিরদিন ইতিহাসের পাতায় অম্লান থাকবে। উক্ত বিদায়ী সম্মাননায় উপস্থিত ছিলেন ঃ- বিলহালতী ত্রিমোহনী অনার্স কলেজের সাবেক প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোঃ মোকছেদ আলী প্রামানিক। সহকারী অধ্যাপক মোঃ আক্তারুজ্জামান। সহকারী অধ্যাপক মোঃ শামসুল আলম জোয়াদ্দার।
কলেজ গভর্নিং বডির সদস্য মোঃ আব্দুল মান্নান তালুকদার সহ অএ কলেজের সকল প্রভাষকগণ ও উপস্হিত স্হানীয় সম্মানিত নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *