কলকাতা শহর থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।
সারা ভারতের প্রেট্রোল ও ডিজেল দাম আকাশ ছোঁয়া। কথাও কথাও প্রেট্রোল এর দাম শেন চুরি মেরে দিয়েছে।তাই সারা ভারতের বিভিন্ন যায়গায় এর প্রতিবাদে রাস্তায় নেমেছে সাধারণ মানুষ।

কেন্দ্র এর নরেন্দ্র মোদী সরকার এর জন্য এই অবস্থা বলে সব বিরোধী দলের নেতা ও কর্মীরা প্রতিবাদ করতে বিভিন্ন যায়গায় বিভিন্ন প্রতিকী প্রতিবাদ করছে। পশ্চিম বাংলার মমতা বন্দ্যোপাধ্যায় এর মন্ত্রী সভার সদস্য শ্রী মদন মিত্র প্রতিবাদ সরূপ আজ কলকাতার রাজপথে গরুর গাড়ি নিয়ে প্রতিবাদ মিছিল বের করে। তিনি এর আগে সাইকেল চালিয়ে প্রতিবাদ করেন।

আজ তিনি ও তার দল তৃনমূল এর পক্ষ থেকে গরুর গাড়ি নিয়ে প্রতিবাদ মিছিল বের করে কলকাতার রাজপথে। সারা ভারতের প্রেট্রোল ও ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদ এ মহারাষ্ট্র রাজ্যের মুখ্যমন্ত্রী শ্রী উদ্ভব ঠাকরে এবং ভারতের জাতীয় কংগ্রেস নেতা রাহুল গান্ধী ত্রিব্র ভাষায় আক্রমণ করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে। তাদের দাবি ভারতের মধ্যে যখন কোভিড কোরনা ভাইরাস দ্বারা আক্রান্ত দেশ। সাধারণ মানুষ দিশেহারা তখন গরীব লোকদের উপর চাপিয়ে দেওয়া হচ্ছে প্রেট্রোল ও ডিজেলের দাম।

এর ফলে জিনিস পত্র দাম আকাশ ছোঁয়া হয়েছে। অবিলম্বে ভারত থেকে প্রেট্রোল ও ডিজেলের দাম কমাতে হবে। একই সঙ্গে এই প্রেট্রোল ও ডিজেলের দাম নিয়ে প্রতিবাদ জানান দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও সাবেক উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী শ্রী অখিলেশ যাদব ও বি এস পি নেত্রী শ্রীমতী মায়াবতী ও আর জে ডি নেতা তেজষী যাদব। এবং মধ্যপ্রদেশ সাবেক মুখ্যমন্ত্রী শ্রী কমল নাথ। কর্নাটক সাবেক মুখ্যমন্ত্রী শ্রী কুমারস্বামী। এবং পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী শ্রীমতী মমতা বন্দ্যোপাধ্যায় ও পাঞ্জাব রাজ্যের মুখ্যমন্ত্রী শ্রী আরবিন্দর সিঙ্হ ও ভারতের তামিলনাড়ু রাজ্যের মুখ্যমন্ত্রী শ্রী স্তালিন। সকল কে তাক লাগিয়ে দিয়ে আজ কলকাতা রাজপথে গরুর গাড়ি নিয়ে প্রতিবাদ মিছিল বের করে মদন মিত্র কেন্দ্রীয় সরকার এর বিরুদ্ধে প্রেট্রোল ও ডিজেলের মূল্যে বৃদ্ধির প্রতিবাদে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *