ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।।
আজ ভারতের রাজধানী নয়াদিল্লিতে পুর নিগম এর নয়া বিল পাস নিয়ে ভারতের গনমাধ্যমের কাছে অভিযোগ করেন যে ভারতের কোন রাজ্যের ক্ষমতা দখল করতে ভারতের বি জে পি দল খুন ধর্ষণ এবং লুটপাটের মধ্যে দিয়ে আসেনি।

যেমনটা পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী ও তৃনমূল দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় করেছেন। তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতা দখল করতে সূদুর পশ্চিম বাংলা থেকে গোয়া ও উত্তর প্রদেশের বিভিন্ন যায়গায় পাড়ি দিয়েছিলেন। কিন্তু ভারতের বি জে পি দলের কাছে ল্যাজে গোবরে অবস্হা হয়েছে তৃনমূল দলের। গোয়া তে দিদি ও ভাইপো গিয়ে শেষ পর্যন্ত রক্ষা করতে পারে নি। এবং শূন্য রানে আউট হয়ে গোয়া থেকে বিতাড়িত হয়ে এসেছে। শ্রী অমিত শাহ বলেন ভারতের উত্তর প্রদেশের বিধান সভা নির্বাচনে বি জে পি কে হারাতে বারে বারে গিয়েছিল।

কিন্তু উত্তর প্রদেশের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় কে উচিত শিক্ষা দিয়েছেন এবং তার দোসর সমাজবাদী পার্টির কে হারিয়ে দিয়েছেন। যতবার গেছেন ততবারই উত্তর প্রদেশের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় থেকে সাধারণ মানুষ মুখ ঘুরিয়ে নিয়েছেন। পাঞ্জাবের নির্বাচনে আম আদমি পার্টি ভালো ফল করলে ওখানে দিদির দল থেকে সাধারণ মানুষ মুখ ফিরিয়ে নিয়েছেন।

আম আদমি পার্টি পাঞ্জাব রাজ্যে বাদে অন্য কোন রাজ্যে দাত ফোটাতে পারেনি। তাই নয় ভারতের উত্তরাখণ্ড ও মনিপুর এবং উত্তর প্রদেশের নির্বাচনে তাদের জামানা বাজে অপ্ত হয়েছে। একই হাল হয়েছে তৃনমূল দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। এই মমতা বন্দ্যোপাধ্যায়ের আবার ২০২৪,শে, ভারতের প্রধানমন্ত্রী হবার বাসনা জাগ্রত করছে। গা মানে না আপনি মোড়লের মতো অবস্হা হবে তৃনমূল দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেই সাথে পশ্চিম বাংলার বি জে পি দল প্রতি ইন্চি তে ইঞ্চি তে লড়াই জারি রাখবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *