পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবড়িয়ায় স্বর্ন ব্যবসাীয়কে গুলি করে টাকা ও স্বর্নালংকার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে উপজেলার তুষখালী বাজার সংলগ্ন এলাকায়।এ সময় ছিনতাই কারির গুলিতে গুরুতর আহত হন স্বর্ন ব্যবসায়ী উত্তম কর্মকার (চানু)।

মঠবাড়িয়া থানা অফিসার ইন চার্জ (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এঘটনার পরই সেখানে পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় এখানো কোন মামলা দায়ের হয় নি। তবে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

থানা পুলিশ, স্থানীয় ও ভুক্তভোগীদের পরিবার সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে উপজেলার তুষখালী বাজারের উত্তম জুয়েলার্সের মালিক উত্তম কর্মকার (চানু) দোকান বন্ধ করে মোটর সাইকেলে করে বাড়ি যাওয়ার পথে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে গুলি করলে তার বাম পা গুলি বিদ্ধ হয়। এ সময় তার কাছে থাকা ৫ ভরি স্বর্নালংকার ও নগদ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় ছিনতাই কারিরা। এ সময় স্থাণীয়রা তাকে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরন করেন।

মঠবাড়িয়া উপজেলা হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাক্তার মো. ফেরদাউস হোসেন জানান, তার বাম পায়ের উরুতে গুলি আটকে রয়েছে। গুলির আঘাতে সেখানে ভেঙ্গে গেছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *