আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী ত্যাগী বর্ষীয়ান দুই রাজনৈতিক নেতা একজন হলেন বর্তমানে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি যিনি নিরলসভাবে দীর্ঘদিন যাবত মধুপুর আওয়ামীলীগকে উজ্জীবিত করে রেখেছেন অপরজন হলেন বিপ্লবী সদা মিষ্টভাষী দুইবারের সফল উপজেলা চেয়ারম্যান ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছরোয়ার আলম খান আবু।

যাদের রাজনৈতিক দিক-নির্দেশনায় মধুপুর উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের মন সবসময় প্রানবন্ত হয়ে কাজের উৎসাহ যুগিয়ে থাকে।রাজনৈতিক জীবনে যিনি নিজের পরিবারের কথা না ভেবে যৌবন থেকে প্রবীণ দশায় পা রেখেছেন তিনি হলেন খন্দকার শফি উদ্দিন মনি। সারাজীবন যিনি একইভাবে আওয়ামীলীগকে নিজের পরিবারের একজন হিসেবে আঁকড়ে ধরে রয়েছেন।
আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, মধুপুরের আওয়ামী রাজনীতিকে আরও বেগবান করে সামনের দিকে এগিয়ে নিতে হলে খন্দকার শফি উদ্দিন মনি ও সরোয়ার আলম খান আবুর বিকল্প নেই।

বিএনপি – জামাত জোটের সময় টাংগাইল-১ মধুপুর ধনবাড়ি আসনে বিপুল ভোটের ব্যবধানে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি মহোদয়কে নৌকা প্রতীকে টানা ৬ বার বিজয়ী করার পিছনে এই দুই বর্ষীয়ান নেতার ভুমিকা ছিল চোখে পড়ার মতো। তাদের নেতৃত্বে মধুপুর উপজেলা আওয়ামীলীগ একটি শক্তিশালী ইউনিট হিসেবে টাংগাইলের মধ্যে খ্যাতি লাভ করেছে।
মধুপুরের আওয়ামী রাজনৈতিক নেতৃবৃন্দ সহ তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের প্রানের দাবী আগামী দিনেও এই দুই নেতার নেতৃত্বে মধুপুর উপজেলা আওয়ামীলীগ একটি নতুন বার্তা নিয়ে সু-সংগঠিত হবে যা আগামী প্রজন্মের কাছে রাজনৈতিক মাইলফলক হিসেবে ইতিহাস হয়ে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *