ভারত থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।

আজ ভারতের এ আই এম আই এর প্রধান এবং ভারতের তেলেঙ্গানা রাজ্যের হায়দ্রাবাদের এম পি জনাব আসাউদ্দিন ওয়াইসি বলেন সম্পত্তি ভারতের কর্ণাটক রাজ্যের এক বোনের হেজাব পরে কলেজ যাওয়া কে কেন্দ্র করে আর এস এসের ছাত্ররা যে ভাবে হে নাস্তা করতে গিয়েছিল তা ভাষায় প্রকাশ করা যায় না।

কিন্তু ঐ হত সাহসী বোন উগ্রপন্থী হিন্দু সম্প্রদায়ের ছাত্রদের ভয় না পেয়ে মহান আল্লাহ পাকের নামে নারা দিয়ে ভয় পাইয়ে এবং পিছু হঠতে বাধ্য করেন। সেই ঘটনার টুইট করতে গিয়ে আজ ভারতের মুসলিম ধর্মপ্রাণ মুসলমানদের দলীয় প্রধান দল মিমের প্রধান ও ভারতের তেলেঙ্গানা রাজ্যের হায়দ্রাবাদের এম পি জনাব আসাউদ্দিন ওয়াইসি বলেন যে মহান আল্লাহ পাক একদিন এই হিন্দুস্তানের হেজাবি প্রধানমন্ত্রী হিসেবে কাউকে আনবেন। সেই দিন সারা বিশ্বের মানুষ ভারতের দিকে তাকিয়ে থাকবে ইনশাআল্লাহ।

তিনি বলেন ভারতের কর্ণাটক রাজ্যের ঐ ইস্কুল ছাত্রী বোন জীবনের বাজি রেখে যেভাবে উগ্রপন্থী হিন্দু ছাত্রদের প্রতিহত করতে পেরেছিলেন তা কেয়ামত পযন্ত সারা বিশ্বের মানুষের কাছে মনে থাকবে। সেই সঙ্গে তিনি বলেন মুসলিম মহিলা মা ও বোনদের হেজাব হল ধর্মীয় অধিকার কেউ তা খন্ডন করতে পারবেন না। এ লড়াই জারি থাকবে হিন্দুস্তানের বুকে। তিনি আরও বলেন যে ভারতের মহামান্য সুপ্রিম কোর্টের কাছে আবেদন করা হয়েছে যে মুসলিম ছাত্রীদের নিজেদের মতো করে হেজাব পরার অধিকারের উপর হস্তক্ষেপ না করে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *