নিজস্ব সংবাদদাতা: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদ আয়োজিত আলোচনা সভায় মুক্তিযোদ্ধা ও গুণীজনদের সম্মাননা, কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা ও স্বেচ্ছাসেবকদের চিকিৎসা সহায়তা বিতরণ করা হয়েছে।

বুধবার (৩০ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ শহরের মাধবীলতা সিটি প্লাজায় গুণীজন সম্মাননা, শিক্ষা ও চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান এম. এ. মান্নান ভূঁইয়া’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক শামীম আহম্মেদ।

এসময় প্রধান অতিথি বক্তব্যে বলেন- মাদকের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এবং সচেতনতার মাধ্যমে সমাজ থেকে মাদক নির্মুল করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিসার সিরাজ-উদ-দৌলা খান বলেন- মানুষের সার্বিক কল্যাণে সবাইকে মিলেমিশে স্বেচ্ছাসেবক হয়ে কাজ করতে হবে।

অনুষ্ঠানটির উদ্বোধন ঘোষণা করেন- দৈনিক প্রতিদিন সকাল পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গাজী মিজানুর রহমান। অনুষ্ঠানে তাকে জাতির শ্রেষ্ঠ সন্তান হিসেবে সম্মাননা তুলে দেওয়া হয়। এবং জেলা আইন-শৃঙ্খলা কমিটির সাবেক সদস্য মোঃ শহিদ উল্লাহকেও মানবিক যোদ্ধা হিসেবে সম্মাননা প্রদান করা হয়। মানব কল্যাণ পরিষদের যুগ্ম মহাসচিব মোহাম্মদ নাজমুল হাসান’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব মোঃ নিজাম উদ্দিন।

প্রাণবন্ত অনুষ্ঠানে কবিতা আবৃত্তি পাঠ করেন- কাজী ইমরুল কায়েস, কবি জান্নাতুল ফেরদাউস ও আমেনা বেগম সোনিয়া। এছাড়াও গান পরিবেশেন করেন- রোকসানা পারভীন পিংকী। কুইজ প্রতিযোগিতার বিচারক ছিলেন- ব্যাংকার বিথী রহমান। অনুষ্ঠানে অফিসিয়াল ইমেজ মেম্বার ফাহমিদা হক ইলাকে কর্মস্থল বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সংগঠনের শিক্ষা বিষয়ক সচিব ইফতেশাম, সাবেক কর্মকর্তা জি. এম. মোস্তফা। নারী উদ্যোক্তা সুবর্ণ সিরাজকে চিকিৎসা সহায়তা ও সুলতানা মিমকে শিক্ষা সহায়তা বিতরণ করা হয়। কুইজ প্রতিযোগিতার বিজয়ী ফরিদা ইয়াসমীনকে পুরস্কার তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *