স্টাফ রিপোর্টার: মাওলানা আহমদ আলী সভাপতি ও মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা শাখার ২০২৩-২৪ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। ৮ মার্চ বুধবার সকাল নয়টায় শহরের জামতলাস্থ জেলা মজলিস কার্যালয়ে মজলিসে শূরার এক সাধারণ অধিবেশনে এই সিদ্ধান্ত নেয়া হয়।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও সদ্যবিদায়ী জেলা সভাপতি এবিএম সিরাজুল মামুনের সভাপতিত্বে উক্ত অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন সংগঠনের নায়েবে আমীর অধ্যাপক আব্দুল্লাহ ফরিদ। নির্বাচন সহকারী ছিলেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক মুহাম্মদ আব্দুল জলীল। উপস্থিত জেলা শূরার সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০২৩-২৪ সেশনে সভায় সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ২৩ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।

অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডাঃ শরীফ মোহাম্মদ মোসাদ্দেক, সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদ, কেন্দ্রীয় উপদেষ্টা সদস্য বীর মুক্তিযোদ্ধা ক্বারী বজলুল হক, হাফেজ কবির হোসাইন, সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি নুর মোহাম্মদ খান, মহানগর সহ-সাধারণ সম্পাদক খন্দকার হাফেজ মুহাম্মাদ আওলাদ, মুফতী আব্দুল গনী, আব্বাস সিকদার, সাংগঠনিক সম্পাদক মুফতী শেখ শাব্বীর আহমাদ, বন্দর থানা সভাপতি মুফতী আবুল কাশেম, সাধারণ সম্পাদক মাওলানা মাজহারুল ইসলাম ভুঁইয়া, রূপগঞ্জ থানা সভাপতি মাওলানা নোমান বিন আব্দুল মজীদ, সাধারণ সম্পাদক এমদাদুল হক, ফতুল্লা থানা সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান মুনঈম, সোনারগাঁও থানার সাধারণ সম্পাদক মাওলানা আল-আমীন প্রমুখ। নব নির্বাচিত কমিটিকে জেলার বিভিন্ন শাখা উপশাখার নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *