বন্দর প্রতিনিধি:
মুন্সিগঞ্জের লম্পট‘ মামা কতর্ৃক বন্দরে ১০ বছরের ভাগ্নিকে জোর পূর্বক ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়েরের ২৪ ঘন্টার ব্যবধানে পুলিশ ধর্ষক মামা শামীম ওরফে আউয়াল (২৫)কে গ্রেপ্তার করেছে। পুলিশ গ্রেপ্তারকৃত ধর্ষককে বৃহস্পতিবার (১লা জুন) দুপুরে উল্লেখিত মামলায় আদালতে প্রেরণ করেছে ।

গত বুধবার (৩১ মে) রাতে ধামগড় ফাঁড়ী পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জ জেলার সদর থানার গাসী পুকুরপাড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় । যার মামলা নং- ৫১(৫)২৩। গ্রেপ্তারকৃত ধর্ষক শামীম ওরফে আউয়াল উল্লেখিত এলাকার মোঃ রহমান শেখের ছেলে।

এর আগে গত বুধবার (২৪ মে) বিকেল সাড়ে ৪টায় বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের দেওয়ানবাগস্থ জনৈক ছিদ্দিক মিয়ার ভাড়াটিয়া ঘরে ওই ধর্ষনের ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত ধর্ষক শামীম ওরফে আউয়াল ধর্ষনের ঘটনার সত্যতা স্বিকার করে জানায়, খারাপ বন্ধুদের সাথে চলাফেরা করে মাদকাসক্ত হয়ে পরেছি। ঘটনার দিন মাদক সেবন করে অচেতন হয়ে এই খারাপ কাজ করেছি।

মামলার তথ্য সূত্রে জানা গেছে, ধর্ষন মামলার বাদী আল আমিন নামক একটি মিষ্টি দোকানে চাকুরি করে। তার স্ত্রী অলেম্পিক নামক একটি প্রতিষ্ঠানে দুই সিপ্টে কাজ করে। তাদের সংসারে ৫ বছরের এক ছেলে ও ১০ বছরের এক কন্যা সন্তান রয়েছে। প্রতিদিনের ন্যায় গত বুধবার (২৪ মে) সকাল ৮টায় মামলার বাদী ও তার স্ত্রী কাজে যায়।

ওই দিন রাত সাড়ে ৮টায় বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের দেওয়ানবাগ এলাকার সিদ্দিক মিয়ার ছেলে বাড়িওয়ালা ফোনের মাধ্যমে বাদীকে জানায় তার মেয়ে অসুস্থ্য। পরে সংবাদ পেয়ে বাদী দ্রুত বাড়িতে এসে রক্তাক্ত অবস্থায় তার মেয়েকে উদ্ধার করে মদনপুর আল বারাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে প্রেরণ করে।

পরে ধর্ষিতা কিশোরী কিছুটা সুস্থ্য হয়ে উঠলে তাকে জিজ্ঞাসা করলে সে জানায় মুন্সিগঞ্জ জেলার সদর থানার গাসী পুকুরপাড় এলাকার রহমান শেখের ছেলে লম্পট মামা শামীম ওরফে আউয়াল (২৫) তাকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভাবে ধর্ষন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *