71bangladesh

মনোয়ার ইমাম ভারত প্রতিনিধি
ভারতের জাতীয় কংগ্রেসের ডাকে আজ সম্প্রদায়িক বিজেপি কে ২০২৪শে, পরাস্ত করতে এবং সারা দেশে মূল্যবৃদ্ধির প্রতিবাদে দিল্লির যন্তরমন্তরে প্রতিবাদ সমাবেশ।

এই সমাবেশ অনুষ্ঠান থেকে ঘোষণা করা হয় যে সম্প্রদায়িক বিজেপি কে হারাতে ঐক্যবদ্ধ ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও কর্মীদের এগিয়ে আসতে হবে। তাই আগামী ৭ই, সেপ্টেম্বর থেকে ভারতের কন্যাকুমারী থেকে দিল্লির রাজপথ পযন্ত শোভাযাত্রা বের করা হবে বলে জানিয়েছেন ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও লোকসভার সদস্য শ্রী রাহুল গান্ধী। আজকের এই মহতী সভায় উপস্থিত ও ভাষণ দেন ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও রাজস্থান রাজ্যের উপ মুখ্যমন্ত্রী শচীন পাইলট।

এবং রাজস্থান রাজ্যের মুখ্যমন্ত্রী অশোক গৌলত ও ভারতের লোকসভার বিরোধী দলের নেতা শ্রী অধীর চৌধুরী এম পি এবং ভারতের রাজ্যসভার সদস্য ও বিরোধী দলের নেতা শ্রী মল্লিকা অর্জ্জন খাগরে এবং শ্রী মনিষ তেওয়ারী এবং শ্রী কমলনাথ। ছত্তিসগড় রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেশ বাগেলা সহ ভারতের জাতীয় কংগ্রেসের কেন্দ্রীয় ও প্রদেশ নেতৃত্ব। এই সভায় ভারতের পূর্ব রাজ্যে মনিপুর ত্রিপুরা অসম ও নাগাল্যান্ড থেকে শুরু ভারতের প্রতিটি রাজ্যের ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্ব উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *