রুমানা আক্তার মেহেরপুর জেলা প্রতিনিধি
মেহেরপুরের গাংনী উপজেলায় মুনমুন খাতুন(২১) নামের এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।বুধবার(১৪এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে তার নিজ কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। নিহত মুনমুন গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড বেতবাড়িয়া গ্রামের ঘাট পাড়ার লুৎফর হালসানার মেয়ে।

পরিবার সূত্রে জানা যায়,পারিবারিক কলহের জের ধরে তাকে বকাবকি করলে সে নিজ ঘরে আত্মহত্যার চেষ্টা করে, পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে কুষ্টিয়া দৌলতপুর উপজেলার নাটনাপাড়া ব্রিজের উপর তার মৃত্যু হয়।

কাজিপুর ৯নং ওয়ার্ড বেতবাড়িয়া গ্রামের ইউপি সদস্য সাইদুর রহমান জানান, গত ৩বছর আগে একই এলাকার এক যুবকের সাথে প্রেম সম্পর্কে জড়িয়ে বিবাহ করেন মুনমুন। বিয়ের পর তার স্বামী প্রবাসে চলে গেলে গত ৭ মাস আগে মুনমুন নিজেই তার স্বামীকে তালাক দেন। এরপরে সে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা এলাকায় এক মালয়েশিয়ার প্রবাসীর সাথে দ্বিতীয়বার প্রেম সম্পর্কে জড়িয়ে পড়ে। প্রবাসীর আত্মীয়-স্বজনরা মুনমুনের বাড়িতে থেকে আসে এরপর বিয়ে দেবে বলে মুনমুনের পরিবারের লোকজন আলমডাঙ্গা তে ছেলের বাড়ি দেখতে যাই। পরিবারের লোকজনের ছেলের বাড়ি পছন্দ না হওয়ায় মুনমুনকে বকাবকি করলে অভিমানের সে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান, পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *