আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বার্ষিক প্রানিসম্পদ প্রদর্শনী মেলা ২০২২ অনুিষ্ঠত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরবেলা উদ্ধোধন হয়ে দিনব্যাপী এ মেলাটি কেন্দ্রীয় মাধ্যমিক উচ্চ বিদ্যালয় মাঠে প্রদর্শনীত হয়।

প্রদর্শনী মেলার উদ্ভোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আ.লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান,প্রধান শিক্ষক আবু শাহানশা ইকবাল, প্রেসক্লাব সভাপতি ফারুক আহম্মেদ সরকার প্রমূখ।

স্বাগত বক্তব্য রাখেন প্রাণিসম্পদ কর্মকর্তা (অঃদা)ডাঃ নাসিরুল ইসলাম। আলোচনা শেষে খামারিদের মাঝে তিনক্যাটাগরিতে নগদ পুরুস্কার বিতরণ করা হয়।

প্রদর্শনী মেলায় উপজেলার খামারীরা উন্নত জাতের গাভী ছাগল ভেড়া ঘোড়া খরগোশ কচ্ছপসহ বিভিন্ন জাতের কবুতর নানা প্রজাতীর দৃষ্টি নন্দন পাখির ২৫টি ষ্টল প্রদর্শনী করা হয় ।

প্রাণিসম্পদ প্রদর্শনী ও উন্নত জাতের পশু পাখির মেলার বাস্তবায়ন করেন উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এবং সহযোগিতা করেছেন প্রাণিসম্পদ ও ডেইরী (এলডিডিপি) উন্নয়ন অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *