আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রতি’ এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১ টার দিকে রাণীশংকৈল
থানা পুলিশের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‍্যালী থানা চত্ত্বর হতে বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা
চত্ত্বরে গিয়ে শেষ হয় ।

র‍্যালী শেষে থানা অফিসার ইনচার্জ (ওসি) এসএম জাহিদ ইকবালের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি রাণীশংকৈল সার্কেল) তোফাজ্জল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
উপজেলা পরিষদ চেয়ারম‍্যান শাহরিয়ার আজম মুন্না পৌর মেয়র আলহাজ্ব
মোস্তাফিজুর রহমান সহকারী কমিশনার (ভূমি) ইদ্রজিত সাহা আ.লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক সা.সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ উপজেলা ভাইস চেয়ারম‍্যান সোহেল রানা, কমিনিটি পুলিং ডে কমিটির সভাপতি আহম্মেদ হোসেন বিপ্লব মহিলা ভাইস চেয়ারম‍্যান শেফালি বেগম পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান প্রেস ক্লাব সাবেক সভাপতি আশরাফুল আলম, ফারুক আহম্মেদ, মোবারক আলী, সাংবাদিক খুরশিদ আলম শাওন আনোয়ার হোসেন জীবন বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিক প্রমূখ।

সেখানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ,কৃষক লীগ, ছাত্রলীগ,ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীগণ।

বক্তব্য রাখেন প্রাথমিক, উচ্চ মাধ্যমিক, বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী,শিক্ষক, মসজিদ মাদ্রাসার অধ্যক্ষ, ইমাম, ও প্রাথমিক শিক্ষা অফিসার, প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আইনজীবী সহ অন‍্যান‍্য সরকারী বেসরকারী কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন দলিয় নেতাকর্মীবৃন্দ এবং বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধি সহ অনেকেই ।

আলোচনায় বাল্যবিবাহ,ইভটিজিং,মাদক, নারী নির্যাতন প্রতিরোধ, কিশোর গ্যাং, ও আইন-শৃঙ্খলা বিষয়ে জনসচেতনতা সৃষ্টি করা হয়।।

উল্লেখ্যে, কেক কেটে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়। উক্ত পুলিশং ডে এর প্রতিপাদ‍্য বিষয় ছিল মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার এবং নারী ধর্ষন ও নির্যাতন বন্ধ করি নারী বান্ধব দেশ গড়ি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *