ঠাকুরগাঁও প্রতিনিধি :

বুধবার রাতে ঠাকুরগাঁও ডায়াবেটিক হাসপাতালের জমির একাংশ রাতারাতি দখল করে নিয়েছে স্থানীয় একটি রাজনৈতিক দলের কর্মী সমর্থক বলে পরিচিত একদল ভূমিদস্যু। তারা ইটের গাথুনি দিয়ে দখলকৃত জায়গা ঘেরাও করে নেয়।
সকালে হাসপাতালের কর্মকর্তা কর্মচারীরা দেখতে পেয়ে ডায়াবেটিক সমিতির সভাপতি ও সম্পাদককে ফোনে জায়গা দখলের বিষয়টি জানালে বৃহস্পতিবার দুপুরে সমিতির নির্বাহী কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় হাসপাতালের জায়গা থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়।

সমিতির সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমান জানান, ডায়াবেটিক হাসপাতালের সীমানা প্রাচীর নির্মাণের জন্য জেলা পরিষদ থেকে দু’লাখ টাকা বরাদ্দ পাওয়া গেছে। কিন্তু পূর্ব সীমান্তে প্রাচীর নির্মাণের সময় বাধা দেয় এলাকার সেই ভূমি দস্যুরাা। তারা জোর পূর্বক সেখানে অবৈধ দোকান ঘর তুলতে চায়। বিষয়টি নিয়ে ডায়াবেটিক সমিতির নেতৃবৃন্দ আওয়ামীলীগের স্থানীয় সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, দলের জেলা সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সাদেক কুরাইশী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুণাংশু দত্ত টিটো, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সমীর দত্তকে একাধিকবার জানালেও কোন সুরাহা হয়নি। বরং উল্টো ইটের গাথুনি দিয়ে জমি দখল করে নিয়েছে দখলদাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *