কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।
সম্প্রতি ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও লোকসভার সদস্য শ্রী রাহুল গান্ধী কে তলব করে দিল্লির ইডি দপ্তরে।

এবং সেখানে তাকে জিজ্ঞেস করার নাম করে হেনস্তা করে বলে অভিযোগ করেন ভারতের জাতীয় কংগ্রেস। এই ঘটনার প্রতিবাদ জানিয়ে ভারতের বিভিন্ন যায়গায় রাস্তায় নেমে আন্দোলন শুরু করে ভারতের জাতীয় কংগ্রেসের দলের নেতা ও সদস্যরা।

এই ঘটনার তিব্র প্রতিবাদ করেন ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও লোকসভার বিরোধী দলের নেতা শ্রী অধীর চৌধুরী ও রাজ্যে সভার বিরোধী দলের নেতা ও ভারতের জাতীয় কংগ্রেসের নেতা শ্রী মল্লিকা অর্জুন খাগরে। রাহুল গান্ধী র হেনস্তার প্রতিবাদে এদিন পশ্চিম বাংলার ভারতের জাতীয় কংগ্রেসের পশ্চিম বাংলার কৃষাণ শাখার পক্ষ থেকে তাদের চেয়ারম্যান শ্রী তপন দাসের নেতৃত্বে কলকাতার জোড়াসাঁকো থানাতে ডেপুটেশন জমা দেন।

সেই সাথে মুসলিম ধর্মপ্রাণ মুসলমানদের প্রিয় নবী র বিষয়ে কুরুচিকর মন্তব্য জন্য নূপুর শর্মা কে গ্রেফতারের দাবি জানান। তাদের দাবি ভারতের সরকারের বিরুদ্ধে অভিযোগ করেন তারা বিরোধী দলের নেতা ও কর্মীদের বিরোধী ইডি ও সিবিআই এর মতো কেন্দ্রীয় এজেন্সি দিয়ে কন্ঠরুদ্ধ করার চেষ্টা করছে। কিন্তু এই ভাবে কেন্দ্রীয় সরকারের অশুভ শক্তির বিরুদ্ধে লড়াই জারি রাখতে তারা রাস্তায় নেমে আন্দোলন করবে।

আজকের ভারতের জাতীয় কংগ্রেসের পশ্চিম বাংলার কৃষাণ শাখার চেয়ারম্যান শ্রী তপন দাস ও তার সাথে ডেপুটেশন জমা দিতে যান ভারতের জাতীয় কংগ্রেসের পশ্চিম বাংলা শাখার সাধারণ সম্পাদক শ্রী সৌরব ঘোষ ও বড়বাজার মাইনরিটি কমিটির চেয়ারম্যান ছাড়া অন্যান্য নেতৃত্ব উপস্তিত ছিলেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *