রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
মোঃআবু কাওছার মিঠু

নারায়ণগঞ্জের রূপগঞ্জ্ উপজেলার মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের মঠেরঘাটের প্রধান কার্যালয় উচ্ছেদ না করার দাবি জানানো হয়েছে। গতকাল ১৬ অক্টোবর রবিবার মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সকল সহযোগী সংগঠনের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ এ দাবি জানায়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলীম উদ্দিন। এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ সাইফুল ইসলাম, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম, মুড়াপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হাজী হামিদুল হক খোকন, সাধারণ সম্পাদক শামীম হাসান, মুড়াপাড়া ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন মোল্লা,

সাধারণ সম্পাদক রিপন মিয়া, মুড়াপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি বিউটি আক্তার, সাধারণ সম্পাদক লাভলী আক্তার, সরকারি মুড়াপাড়া কলেজ ছাত্র সংসদের এজিএস আশিকুর রহমান, সাহিত্য সম্পাদক মনির হোসেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাহিত্য সম্পাদক আমির হোসেন শ্যামল, আওয়ামীলীগ নেতা এজাজ আহমেদ, যুবলীগ নেতা হেদায়েত আহমেদ রিপন, তাওলাদ হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, গত ৭/৮ বছর ধরে মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের রাজনৈতিক, সামাজিক, এলাকার উন্নয়নমূলক কাজসহ সার্বিক কার্যক্রম এখান থেকে পরিচালনা করা হচ্ছে। উক্ত কার্যালয় অবস্থিত মুড়াপাড়া ইউনিয়নের ব্রাহ্মণগাঁও মৌজাস্থিত এস এ ৯৫১ ও ৯৫২, আর এস ১৫৩৫ ও ১৫৩৬ নং দাগের ২১ শতাংশ জমি লীজের জন্য আবেদন করা হয়েছে।

এখন পর্যন্ত তা বরাদ্দ দেওয়া হয়নি। জমি বরাদ্দ দিতে হবে অন্যথায় কার্যালয় সরিয়ে নেওয়ার জন্য ছয় মাসের সময় দিতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠনের যৌক্তিক এ দাবি মানতে হবে।

উল্লেখ্য সরকারি পতিত জমিতে কার্যালয় নির্মাণ করে মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের কার্যক্রম পরিচালনা করে আসছে। গত ১৩ অক্টোবর উপজেলা প্রশাসন মঠেরঘাট এলাকার সকল অবৈধ স্থাপনা উচ্ছেদের মাইকিং করলে বিষয়টি নেতৃবৃন্দের নজরে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *