মোঃআবু কাওছার মিঠু
নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জ রূপগঞ্জে মাদকসহ অপরাধের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোববার (৩০ এপ্রিল) রাতভর আবারো মাদক কারবারী জয়নাল গ্রুপ, শাহাবুদ্দিন গ্রুপ ও শমসের গ্রুপের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। সাধারণ মানুষের মাঝে ভয়-ভীতি ও আতঙ্ক সৃষ্টি করার জন্যই এসব ঘটনা ঘটছে অপরাধীরা।

আর এই ঘটনার পর রূপগঞ্জ থানা পুলিশ ও নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের প্রায় দেড়শতাধিক পুলিশ সদস্য চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকায় সোমবার (১মে) ভোর থেকে ঝটিকা অভিযান পরিচালনা শুরু করেন।

অভিযানকালে ৬০৮ পুরিয়া গাঁজা, ৭৫ পুরিয়া হেরোইন, ১০টি ককটেল, ৪টি রামদা, চাপাতি, ছুড়া, টেটা, খেলনা পিস্তল, হকিটকি, কাটার উদ্ধার করা হয়।
পুলিশ সন্দেহজনক ভাবে ১৫জনকে গ্রেপ্তার করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকার ৪ নং ওয়ার্ডের মোস্তফা কামাল, ৩ নং ওয়ার্ডের আবু বক্কর সিদ্দিক, ডেমরা এলাকার আলামিন, চনপাড়া বহরের উজ্জল মিয়া, নাদিম, ২ নং ওয়ার্ডের সোহাগ মিয়া, ৩ নং ওয়ার্ডের আরিফ, ১ নং ওয়ার্ডের আনোয়ার হোসেন, ৮ নং ওয়ার্ডের খলিল আকন, শাহরিয়ার ইসলাম মন্ডল ওরফে রয়েল, ২ নং ওয়ার্ডের মুজিব, ৯ নং ওয়ার্ডের সাদেক, ৮ নং ওয়ার্ডের সোহেল, শামীম ও হাজারী মামুন চৌধুরী শেখ।

রূপগঞ্জ থানার ওসি /তদন্ত আতাউর রহমান জানান, আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকায় একের পর এক ঘটনা ঘটিয়ে যাচ্ছে জয়নাল গ্রুপ, শমসের গ্রুপ ও শাহাবুদ্দিন গ্রুপ সহ আরো কয়েকটি অপরাধচক্র। পুলিশ অভিযান পরিচালনা করে বিভিন্ন সময় মাদক উদ্ধার ও অস্ত্র উদ্ধারসহ অপরাধীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে। পুনরায় অপরাধিরা জামিনে বের হয়ে এসে আবার অপরাধমূলক কর্মকাণ্ড শুরু করে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোববার (৩০ এপ্রিল) রাতভর আবারো জয়নাল গ্রুপ, শাহাবুদ্দিন গ্রুপ ও শমসের গ্রুপের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। সাধারণ মানুষের মাঝে ভয়-ভীতি ও আতঙ্ক সৃষ্টি করার জন্যই এসব ঘটনা ঘটাচ্ছে অপরাধীরা।

আর এসব ঘটনার পর এবং চলমান অভিযানের অংশ হিসেবে রূপগঞ্জ থানা পুলিশ ও নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের প্রায় দেড়শতাধিক পুলিশ সদস্য চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকায় সোমবার (১মে) ভোর থেকে ঝটিকা অভিযান পরিচালনা শুরু করেন।

অভিযানকালে ৬০৮ পুরিয়া গাঁজা, ৭৫ পুরিয়া হেরোইন, ১০টি ককটেল, ৪টি রামদা, চাপাতি, ছুড়া, টেটা, খেলনা পিস্তল, হকিটকি, কাটার উদ্ধার করা হয়।
এবং পুলিশ সন্দেহজনক ভাবে ওই ১৫ জনকে গ্রেপ্তার করেছেন।

এসব ঘটনায় মাদক, অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ও সংঘর্ষের ঘটনায় জনমনে আতঙ্ক সৃষ্টি করার অভিযোগে রূপগঞ্জ থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়। আর ওই মামলায় আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *