মোঃআবু কাওছার মিঠু
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লাখী আক্তারকে (৩৪) মেরে ফেলবে বলে প্রাণ নাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গতকাল ২১ মে রবিবার লাখী আক্তার রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। লাখী আক্তার উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের বারিয়াছনি এলাকার হাছেন উদ্দিনের মেয়ে।

লাখী আক্তার বলেন, বারিয়াছনির মৌজায় ১৪.৭১ শতাংশ জমি রেজিষ্ট্রি বায়নাকৃত দলিলে মালিক হয়ে জমিতে সীমানা প্রাচীর নির্মাণ করি। পরে ছালাউদ্দিন গংদের কাছে বিক্রি করে দেই। পরে ছালাউদ্দিন সাহেব আমাকে মুটোফোনে ওই জমিতে আসতে বলেন। সেখানে এসে দেখি আমার নির্মাণাধীন সীমানা প্রাচীরের উত্তর-দক্ষিণের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলেছে।

এ সীমানা প্রাচীর কে ভেঙ্গেছে বলে জিজ্ঞেস করলে উপজেলার বারিয়ারটেক এলাকার মৃত শাহাম্মদ মোল্লার ছেলে আনোয়ার ওরফে আনু মোল্লা আমাকে মেরে ফেলবে বলে হুমকি দেয় এবং আরো বলে সীমানা প্রাচীর ভাঙ্গার ব্যাপারে তুই জিজ্ঞেস করার কে। তোর জীবন আগে না জমি আগে এ বলে আমাকে হত্যা করার উদ্দেশ্যে আমার কাছে আগাইয়া আসে।

আনুর সাথে সাথে কামরুল হোসেন মোল্লা (৪৫), একই এলাকার মৃত আবেদ মোল্লার ছেলে শাহাত আলী মোল্লা ও দক্ষিণবাগ এলাকার বছির উদ্দিনের ছেলে রাশিদুল ইসলাম রাশেদ আমাকে গালিগালাজ করে মেরে ফেলবে বলে প্রাণ নাশের হুমকি দিয়ে ভয়ভীতি দেখায়। এ ঘটনায় আমি আমার পরিবারের সদস্যদেরকে নিয়ে আতঙ্কে দিন কাটাচ্ছে বলেও লাখী আক্তারর জানান।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় সাধারণ ডায়েরী অর্ন্তভুক্ত করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *