রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
মোঃআবু কাওছার মিঠু

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ব্যাডমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। খেলাধুলায় অংশগ্রহণ করি, মাদক থেকে বিরত থাকি- এই স্লোগানে গতকাল ২৮ নভেম্বর সোমবার রাতে রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ কর্তৃক আয়োজিত এ টুর্ণামেন্টের উদ্বোধন করেন রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মশিউর রহমান তারেক।

টুর্ণামেন্টের উদ্বোধন করেন রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ইমন হাসান খোকন। সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক ওবায়দুল মজিদ জুয়েল মাষ্টার, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, রূপগঞ্জ ইউপি সদস্য ও যুবলীগ নেতা আলমগীর হোসেন, রিটন প্রধান, মোর্শেদ আলম, আওয়ামীলীগ নেতা আব্দুল আলিম সরকার, আব্দুল হাই, আব্দুল ওহাব ভুঁইয়া, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আরিফ খান জয়, রূপগঞ্জ ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি আলম হোসেন, সাধারণস সম্পাদক সোহেল প্রধান, বিশিষ্ট ক্রীড়ানুরাগী ইঞ্জিনিয়ার খোকন, ছাত্রলীগ নেতা রাশিদুল ইসলাম, আজমীর, কিরণ ভুঁইয়া, হাবিবুর রহমান, রূপগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের হোসেন আহমেদ, সহ সভাপতি রাসেল আহমেদ পিস্টন, রাসেল আহমেদ, মুড়াপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক রিপন মিয়া প্রমুখ।
উদ্বোধনী খেলায় রাকিব ও সনেটকে হারিয়ে ২-০ পয়েন্টে অহিদুল ও শুভ জয়লাভ করে। টুর্ণামেন্টে ১৬টি দল অংশ নেয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *