মোহাম্মদ এরশাদুল হক লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া চরম্বায় ২টি অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তর ও চট্টগ্রাম জেলা প্রশাসন ২টি ইটভাটার তৈরিকৃত কাঁচা ইট ধ্বংস করে দেয়।

লোহাগাড়ার চরম্বা এলাকায় মোহাম্মদ বশির আহমদ কোম্পানীর মালিকানাধীন এল.বি.এম ইটভাটা ও চরম্বা মোহাম্মদ শাহ আলম কোম্পানীর মালিকানাধীন সি.আর.বি ইটভাটা পরিবেশ অধিদপ্তরের অভিযানে এসব অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দেওয়া হয় ২৩ ফেব্রুয়ারি বুধবার এই অভিযানে পরিচালনা করা হয় এতে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস।

উক্ত অভিযানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম পরিবেশ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ আফজালুর রহমান,মোহাম্মদ নুর হাসান সজিব,সাতকানিয়া ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়ির অফিসার মোহাম্মদ হুমায়ুন খাঁন,লোহাগাড়া থানার এসআই ভক্ত দত্ত এএসআই মুজিবুর রহমান ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস সাংবাদিকদের বলেন অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযানে লোহাগাড়ায় ২টি ইটভাটায় অভিযান চালিয়ে কোন প্রকার কাগজপত্র পাওয়া যাইনি এলবিএম ও সিআরবি ইটভাটা ভেঙে গুড়িয়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *