মোহাম্মদ এরশাদুল হক লোহাগাড়া (চট্টগ্রাম)প্রতিনিধিঃ

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দোকানে কারেন্ট জাল জব্দ করে পুঁড়ে ধ্বংস করা হয়েছে। এসময় ৭ মামলায় ২৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

মঙ্গলবার ২৬ জুলাই উপজেলার আমিরাবাদ ও পদুয়া তেওয়ারি হাট বাজরে ভ্রাম্যমাণ এ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান।

জরিমানায় আদায়কারীরা হলেন- কহিনুর ষ্টোর এর মালিক মনির আহমদ ৩ হাজার টাকা, কামাল ষ্টোর এর মালিক ২ হাজার টাকা, কাদের ষ্টোর এর মালিক ১ হাজার টাকা, হারুণ ষেআটর এর মালিক মো. হারুন ২ হাজার ৫শ টাকা, শাহ আমানত ষ্টোর ২ হাজার ৫শ টাকা ও মেম্বার ষ্টোর ৫ হাজার টাকা এবং লাইসেন্স বিহীন মোটরসাইকেল চালানোর অপরাধে আব্দুর রহিম নামের এক ব্যক্তির কাছ থেকে ১ হাজার টাকার জরিমানা আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান জানান, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এসময় দোকনে অবৈধ কারেন্ট জাল রাখার অপরাধে জাল জব্দ করে ধ্বংস ও লাইসেন্স বিহীন মোটরসাইকেল চালানোর অপরাধে ১ ব্যাক্তিকেও জরিমানা করা হয়েছে।

কারেন্ট জাল ধ্বংস করার সময় উপস্থিত ছিলেন- লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার শরীফ উল্যাহ, ট্রাফিক ইন্সপেক্টর আজম মাহমুদ, উপজেলা মৎস্য কর্মকর্তা প্রমূখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *