মোহাম্মদ এরশাদুল হক লোহাগাড়া প্রতিনিধিঃ

করোনা ভাইরাস প্রতিরোধে মাঠে কঠোর অবস্হানে রয়েছে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা প্রশাসন ও থানা পুলিশ।

তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাস প্রাদুর্ভাব ঠেকাতে লকডাউন বাস্তবায়নে অভিযান পরিচালনা করা হয়েছে।
এসময় স্বাস্হ্যবিধি অমান্য করে দোকানপাট খোলা রাখা এবং মাস্ক না পরার কারণে ৪৭টি মামলায় মোট ১ লক্ষ ৩০হাজার ৮০টাকা জরিমানা আদায় করা হয়।

২১ এপ্রিল (বুধবার) সকাল ১১টা থেকে বেলা ৩টার পর্যন্ত উপজেলার আমিরাবাদ স্টেশন এবং আধুনগর বাজারে ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ আহসান হাবীব জিতু এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ খোরশেদ আলম চৌধুরী।

অভিযানকালে সাথে ছিলেন লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ মাহবুব আলম শাওন ভূঁইয়া, বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মুহাম্মদ মিজানুর রহমান মিজান, লোহাগাড়া থানার এসআই ভক্ত দত্ত,
উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের সিএ সমরিণ চক্রবর্তী।

ইউএনও মোঃ আহসান হাবীব জিতু জানান, লকডাউন বাস্তবায়নে স্বাস্হ্যবিধি নিশ্চিত করতে আমরা প্রতিনিয়নত কাজ করে যাচ্ছি। মাস্ক না পরলে জরিমানা করা হচ্ছে, জনসচেতনতামুলক মাস্ক প্রদান করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় স্বাস্হ্যবিধি অমান্য করায় আজকেও বটতলী স্টেশন ও আধুনগর বাজারে ৪৭টি মামলায় ১ লক্ষ ৩০হাজার টাকা ৮০ টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়। এ অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *