শাহরিয়ার কবির রিপন, নারায়ণগঞ্জ: ছোট থেকেই বিশ্বাস করি সাংবাদিক সমাজের দর্পণ। জাতির বিবেক। সাংবাদিকদের লেখনীতে অসহায় ফিরে পায় ন্যায় অধিকার। এজন্যই এতো সম্মান করি এই পেশার সকল সম্মানিত সাংবাদিকদের। গুরুজনেরা বলতো ‘শহীদের রক্তের চেয়েও উত্তম জ্ঞানীর কলমের কালি’। কথাটা কি সত্যি সত্য? যদি সত্য হয়ে থাকে তাহলে কেনো অর্থের বিনিময়ে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়? এভাবেই দুঃখের সাথে কথাগুলো বললেন যুবলীগ নেতা ফারুক।

তিনি প্রতিবাদ জানিয়ে বলেন, এক শ্রেণীর লোকজন আছে যারা সরলতাকে দূর্বলতা মনে করে আমার সরলতায় ঈর্ষান্বিত হয়ে একটি হীনমন্যতাহীন মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে নানাভাবে অপপ্রচার চালাচ্ছে। ফেক আইডি খুলে নানা অপপ্রচার প্রচারণা চালাচ্ছে। শুধু তাই নয়, কিছু কতিপয় কিছু সাংবাদিকদের সাথে আতাত করে আমাকে ঘিরে মিথ্যা খবর প্রচার করছে। আমি যদি রাস্ট্রীয় অমান্য কোনো কাজ বা আইনের চোখে সমাজের চোখে কোনো অপরাধ বা অন্যায় করে থাকি তাহলে আমাকে আইন, বিচার অবশ্যই শাস্তি দিবে আমি তা মাথা পেতে নেবো সবার সামনে। আমি সাধারণ একটা পরিবার থেকে উঠে আসা একজন আওয়ামীলীগ কর্মী। নিজেকে কখনোই নেতা মনে করিনা সবসময়ই একজন তৃণমূল যুবলীগ কর্মী ভাবি। আমি বাঙালির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমার আদর্শ। বঙ্গকণ্যা, মমতাময়ী জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রেরণা আর আমার অভিভাবক আমার নারায়ণগঞ্জের জনপ্রিয় নেতা সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের গড়া একজন সাহসী মাঠ কর্মী।

তিনি আরো বলেন, জনপ্রিয়তা আমার জন্য কাল হয়ে দাড়িয়েছে। আমার জনপ্রিয়তা আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য একটি সক্রিয় মহল এই জঘন্য পন্থা অবলম্বন করছে। আমার জন্ম ঐতিহ্যবাহী আদমজী জুট মিলের ভিতর। আমার বাবা আদমজীর একজন শ্রমিক ছিলেন। আমি একজন ভালো ফুটবলার হওয়ার সুবাদে সবাই আমাকে টাইগার ফারুক নামে খেতাবি দেয়। সেই সুন্দর খেতাবি নামটা যখন কোনো মিডিয়ায় খারাপ হেডলাইনে দেখি তখন খুব কষ্ট লাগে। আমি জীবনে কখনো একটা পান কিংবা সিগারেট খায়নি। যদি কেউ বলতে পারে আমি ধুমপান করেছি তাহলে রাজনীতি ছেড়ে দিবো এবং আমার ব্যবসা প্রতিষ্ঠান ছেড়েও চলে যাবো। খুবই কষ্টের বিষয় যখন দেখি আমাকে নানাভাবে আমার ব্যক্তিগত ইমেজ নষ্ট করার পায়তারা করছে তখন আর সইতে পারিনা। এতো চেষ্টা করেও বারবার ব্যর্থ হচ্ছে তবুও চক্রটি চক্রান্ত বন্ধ করছেনা।

সুনামের সাথে আদমজী ইপিজেডে আজ দীর্ঘ ৭ বছর যাবৎ আনার মালিকানাধীন আকাশ এন্টারপ্রাইজ কোম্পানি খুলে ব্যবসা করতেছি। আমি এই কোম্পানির স্বত্বাধিকারী। কুচক্রী মহলটি নামে বেনামে ফেক আইডি খুলে এবং নানাজনের সাথে আমার ছবি এডিটিং করে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমি অনুমান অনুধাবন করেতে পারি এসবের পেছনে কলকাঠি কারা নাড়ছেন? অচিরেই তাদের মুখোশ উন্মোচন করবো সংবাদ সম্মেলন করে।

সম্মানিত সাংবাদিকদের কাছে আমার বিনীতভাবে করজোড় হাতে অনুরোধ থাকবে আমি ব্যক্তি যদি খারাপ কাজের সাথে জড়িত থাকি তাহলে আপনারা আমার নামে খবর প্রকাশ করেন। কিন্তু আমাকে নিয়ে কুচক্রী মহলের কথায় বা তাদের আর্থিক সহযোগিতা নিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা খবর প্রকাশ করবেননা দয়া করে। আপনারা সাংবাদিক সমাজের আয়না সেই আয়নায় যেনো মানুষের সত্যিকারের প্রতিচ্ছবি দেখতে পায়। পবিত্র মাহে রমাদনে সবার জন্য দোয়া কামনা করছি। মহান আল্লাহতায়ালা যেনো এই করোনা মহামারি থেকে রক্ষা করেন এবং আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুস্থ রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *