কুতুবপুর ইউনিয়ন এর জলাবদ্ধতা নিরসনে নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমানের নির্দেশে তৃনমূল থেকে শুরু করে সর্বস্তরের নেতাকর্মী এবার মাঠে নেমেছেন।

এ লক্ষ্যে কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন,নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি সিকদার মোঃ মাহবুবুর রহমান হক,কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফফর,সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সী এবং কুতুবপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মীর হোসেন মিরুকে মাঠ পর্যায়ে পানিবন্দী দুস্থ মানুষের পাশে থাকতে দেখা গেছে।

উল্লেখ্য যে,কুতুবপুরে সামান্য বৃষ্টির পানি জমে যে কৃত্রিম বন্যার সৃষ্টি হয়েছে এই বন্যা নিরসনে ওয়াসা পাম্প চালু করতে এগিয়ে যান তারা।

সরজমিনে দেখা গেছে,বৃহত্তম শাহী মহল্লা কবরস্থানের সামনে পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থার মাধ্যমে জলাবদ্ধতা নিরসন এবং শাহী বাজার মাজার সংলগ্ন যাতায়াতের রাস্তাটি মেরামতে এগিয়ে আসেন হাজী মীর হোসেন মিরু।

এমপি শামীম ওসমানের নির্দেশে কুতুবপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মিরু ও সকল নেতাকর্মী কুতুবপুরের জলাবদ্ধতা নিরসনে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *