ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধিঃ দুনিয়ায় আল্লাহর মনোনীত কিছু ঘর আছে, যেখানে বান্দা মহান আল্লাহর কুদরতি পায়ে সিজদাবনত হয়; আল্লাহর পবিত্রতা ঘোষণা করে। সেখানে প্রবেশ করলে মুমিনের মন আল্লাহর ভালোবাসার সৌরভে প্রশান্ত হয়ে যায়। সেখানে মুমিনরা মহান আল্লাহর সঙ্গে কথোপকথনে লিপ্ত হয়। সেটি পৃথিবীর শ্রেষ্ঠ স্থান।

এমন একটি শ্রেষ্ঠ স্থান মসজিদ শার্শার বাগআঁচড়া মহিষাকুড়া পশ্চিম পাড়ায় নির্মান কাজ শুরু হয়েছে।

মসজিদ কমিটির সভাপতি লিয়াকত আলী মোল্লা জানান, দীর্ঘ এক কিলোমিটার পথ পাড়ি দিয়ে নামাজ পড়তে যেতে হতো বাগআঁচড়া মহিষাকুড়া পশ্চিমপাড়া গ্রামের ৩/৪শ ধর্মপ্রান মানুষের। গ্রামের ধর্মপ্রান মানুষের এমন ভোগান্তির কথা চিন্তা করে ঐ গ্রামের মৃত হাজ্বী মোনাজাত মোল্লা সিদ্ধান্ত নেন নিজের জমি দান করবেন একটি মসজিদ নির্মানের জন্য।যে মসজিদে গ্রামের ধর্মপ্রান মানুষ নামাজ পড়বে দুপা হেটে।যাতে ঘুচবে দুরের মসজিদে নামাজ পড়ার ভোগান্তি।করলেনও তাই জমি দান।সর্বশেষ গ্রামবাসীর সহযোগিতায় মসজিদটি নির্মান কাজ শুরু হয়েছে।যার খরচ ব্যায়বহল ও বড় বাধা অর্থ জানান লিয়াকত আলী মোল্লা।এমন পরিস্হিতিতে সমাজ, দেশ ও বিদেশের সকল ধর্মপ্রান মুসলমান নরনারীর কাছে দান সদগার আহব্বান করেছেন মসজিদ কমিটি।

গ্রামবাসি ইকরামুল জানান,আমাদের পশ্চিম পাড়া থেকে এক কিলোমিটার বালুন্ডা কেন্দ্রীয় জামে মসজিদে পায়ে হেটে যেতে সময় ৩০/৪০ মিনিট।অন্যদিকে মহিষাকুড়া জামে মসজিদে হেটে সময় লাগে ২০/৩০ মিনিটি।যেটা আমাদের ধর্মপ্রান মানুষের জন্য খুবই কষ্টকর। পশ্চিমপাড়ায় এই মসজিদটা পুর্ন নির্মান হলে আমরা এখানে সহজ ভাবে নামাজ আদায় করতে পারবো।

তাই মসজিদ নির্মানের জন্য প্রধানমন্ত্রীসহ দেশ ও বিদেশের সকল ধর্মপ্রান মানুষের কাছে দান সদগা হিসেবে নগদ অর্থের আহব্বান করেছেন এলাকাবাসি।

মসজিদের দান হিসেবে টাকা পাঠানোর ঠিকানা:

লিয়াকত আলী মোল্লা
মহিষাকুড়া পশ্চিমপাড়া বাইতুননুর জামে মসজিদ
বাগআঁচড়া, শার্শা, যশোর।
বিকাশ নং: ০১৯৯৬৮৬৫৪৮৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *