বন্দর প্রতিনিধি: বন্দরে শীতলক্ষ্যা নদী পারাপার হওয়ার সময় অবসাবধানতা বসত নৌকা থেকে পরে গিয়ে মারুফ (১৮) নামে এক কলেজ পড়–য়া ছাত্র নিখোঁজ হয়েছেন। এ সময় ডুবতে থাকা ছেলেকে বাচাতে মা আছমা বেগমও ঝাঁপ দেয় নদীতে। এর পর থেকেই নিখোঁজ হয় ছেলে মারুফ। পরে নৌকার মাঝি ও অন্যান্য যাত্রীদের সহায়তায় মাকে উদ্ধার করা হয়। গত বুধবার (৮ফেব্রুয়ারী) সন্ধ্যায় শীতলক্ষ্যা নদী পাড়াপারের সময় এ দর্ূঘটনাটি ঘটনা ঘটে।

নিখোঁজ মারুফ কদমরসুল কলেজের এইচ এসসিতে ২য় বর্ষের ছাত্র ও বন্দর শাহীমসজিদ এলাকার লিয়াকত আলীর ছেলে। গতক বুধবার রাত থেকে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত শীতলক্ষা নদীতে উদ্ধার অভিযান চালিয়েও নিখোঁজের সন্ধান মিলেনি বলে জানান কোস্ট গার্ড ও নৌ-পুলিশ।

নিখোজের মা আছমা বেগম জানান, গত বুধবার সন্ধ্যা ছুই ছুই এমন সময়ে বন্দর থেকে ইস্পাহানি ঘাট থেকে নৌকাযোগে শিতলক্ষ্যা নদী পাড় হয়ে নারায়ণগঞ্জ যাওয়ার সময় মাঝনদীতে আমার ছেলে মারুফ আকস্মিকভাবে নৌকা থেকে নদীতে পড়ে যায়। সঙ্গে সঙ্গে আমি আমার ছেলেকে বাচানোর জন্য নদীতে লাফ দেই।

কিন্তু আমার ছেলে মারুফ সাতার না জানায় পানিতে তলিয়ে যায়। পরে নৌকার মাঝি ও অন্যান্য যাত্রিরা আমাকে উদ্ধার করলেও আমার ছেলে মারুফকে খুজে পায় নাই। ওইদিন রাত থেকে নৌপুলিশ ও কোস্টগার্ডও গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়েও আমার ছেলে মারুফের কোন সন্ধান পাওয়া যায় নাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *