আবদুল্লাহ আল নোমান
ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ম আয়ের মানুষকে।

শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল চট্টগ্রামের পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল । বুধবার (০৪ঠা জানুয়ারী) গভীর রাতে,শাপলা কুঁড়ি সমাজ কল্যান সংস্থা,র পক্ষ থেকে পটিয়া পৌরসভার রেলওয়ে ষ্টেশনে অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেন মেয়র আইয়ুব বাবুল ।

কম্বল বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে মেয়র বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন,পাশাপাশি তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান।

এতে আরো উপস্থিত ছিলেন প্যানেল মেয়র রূপক কুমার সেন, শাপলা কুঁড়ি সমাজ কল্যান সংস্থা,র সাধারণ সম্পাদক অধ্যাপক এস এম রওশনগীর আমিরী, ছৈয়দ তালুকদার, শাপলা কুঁড়ি আসরের পৌরসভার সভাপতি নাইম উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, সহসভাপতি আবু সাঈদ তালুকদার খোকন সহ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *