ডেক্স রিপোর্টঃ
মমিনুল আলম পুষণকে (৩৩) গ্রেফতার করেছিল নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ১৭ জুলাই শনিবার বিকাল ৪ টায় সিদ্ধিরগঞ্জ থানার মামলা নং ৩৬৭৬(৩)/১তারিখ ০৩-০৭-২০২১ ধারা ১৫৪ মাদক মামলার আসামী দেখিয়ে পুষণকে গ্রেফতার করা হয়

মমিনুল আলম পুষণ এনায়েতনগর পশ্চিমপাড়া এলাকার মোবারক হোসেনের ছেলে
গত ৩ জুলাই সিদ্ধিরগঞ্জের কদমতলী উত্তর পাড়া এলাকা থেকে রাজন হোসেন (২৩), মেহেদী হাসান (২৬) ও জুয়েল মীরা (২২) নামে ৩ জনকে ইয়াবাসহ ডিবি পুলিশ গ্রেফতার করেন।এসময় তাদের কাছ থেকে ৮০ পিস ইয়াবাসহ দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।গত ৩ জুলাই জেলা গোয়েন্দা শাখার এএসআই মোঃ আব্দুল হাই রাজন ও তার সহযোগী মাদকদ্রব্য বিক্রয়ের সময় তাদের গ্রেফতার করে পরে নিজ হেফাজতে রাখার দায়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

সেই মামলার আসামি দেখিয়ে পুষনকে নিজ বাসা থেকে আটক করে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ পরে পুষণকে নিয়ে যায় নারায়ণগঞ্জ ডিবি পুলিশ কার্যলয়। এদিকে আজ ১৮/০৭/২১ ইং রোজ রবিবার পুষনকে আদালতে প্রণয়ন করলে পুষণ জামিনে ছাড়া পায়।

এই বিষয় নাসিক ৮ নং ওয়ার্ড এনায়েত নগর এলাকাবাসীর সঙ্গে কথা বলে যানা গেছে পুষণর মামলা মিথ্যা ও ষড়যন্ত্র ও বানোয়াট। পরিবারে সদস্য জানিয়েছেন আমরা মনে করি বর্তমান মসজিদ কমিটি নিয়ে আমাদের এলাকাবাসীর সঙ্গে মাদকাসক্ত এমরানের যে ঝামেলা চলছে সেই ঝামেলার কারণেই আগে থেকে মাদক মামলায় পুষণের নাম দিয়ে রেখেছে তাই পুষণকে ডিবি ধরে নিয়েছিল,এবং আরো শুনেছি এমন সময় আসবে চিলের মতো করে উঠিয়ে নিয়ে যাবে ঘটনা তাই ঘটলো এতে কি বোঝায় হুমকি আর বাস্তব মিলে গেল।

এতে করে কি হয়েছে উপরে আল্লাহ সঠিক বিচারক তাই আজ পুষণ ছাড়া পেয়েছে আর যে ষড়যন্ত্র কারীরা এগুলো করছে আল্লাহ তাদের বিচার ঠিক করবে তখন সাড়া দুনিয়া দেখবে। পুষণের বাবা বলেন নারায়ণগঞ্জের একজন সুনাম ধন্য কাউন্সিলর রুহুল আমীন মোল্লার সম্মান নষ্ট করার জন্য যে ফাঁদ তৈরী করছে একটি মহল তা মানুষ বুঝে তাই বলছি মানুষ হয়ে মানুষের ক্ষতি না চেয়ে এখনো সময় আছে ভালো হও নয়তো খারাপের পরিনতি খারাপই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *