ডেক্স রিপোর্টঃ
নারায়ণগঞ্জের ফতুল্লা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সবুজবাগ এলাকাবাসীর যেন দুর্ভোগের শেষ নেই।

এলাকার ড্রেন গুলো সরু হওয়ার কারণে সামান্য বৃষ্টি হলেই সৃষ্টি হচ্ছে জলাবদ্ধতা। এমন দুর্ভোগের বিষয়টি বারবার মেম্বারের হস্তক্ষেপ কামনা করে ও প্রতিকার পায়নি ভুক্তভোগী এলাকাবাসী। শনিবার বিকেলে সরেজমিনে গিয়ে এমন চিত্র পরিলক্ষিত হয়।

ভুক্তভোগী এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ করে জানান, নারায়ণগঞ্জের ফতুল্লা ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের এলাকার মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছে। বারবার স্থানীয় জনপ্রতিনিধিদের শরণাপন্ন হলেও কোনো প্রতিকার মেলেনি।

বিশেষ করে দুর্ভোগের কারণ হচ্ছে এই সরু ড্রেন,যার কারনে সামান্য বৃষ্টি হলেই জলাবদ্ধতার সৃষ্টি হয়। ছোট ছোট বন্যায় কবলিত এই এলাকায় মানুষের বাড়িঘরে পানি প্রবেশ করে। সাধারণ মানুষকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে ।

একদিকে লকডাউন আর অন্যদিকে মানুষের এমন দুর্ভোগ। পানি নিষ্কাশনের তেমন কোনো ব্যবস্থা নেই। বন্যার পানির কারনে নারায়ণগঞ্জ ফতুল্লার ৯ নং ওয়ার্ডে প্রায় ১০ হাজার লোকের দৈনন্দিন কাজকর্ম ব্যাহত হচ্ছে।এলাকায় অল্প বৃষ্টিতে বন্যার পানি বেরে যাওয়ার ফলে উল্লেখিত এলাকায় মানুষের মাঝে নিরাপদ পানির অভাব দেখা দিয়েছে ।

এই বন্যার মধ্যে ও নিরাপদ পানি সংগ্রহের জন্য এলাকাবাসীকে নানা জায়গায় ছুটোছুটি করতে দেখা গেছে।এলাকার মানুষের দুর্ভোগ লাঘবে নারায়ণগঞ্জের ফতুল্লা ইউনিয়ন এর জনপ্রতিনিধির হস্তক্ষেপ কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *