এরশাদুল হক লোহাগাড়া প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের উদ্যোগে

সাতকানিয়া-লোহাগাড়ার ৫ হাজার কর্মহীন হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে দ্বিতীয় দফায় ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ শুরু হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) বিকেল ৩ টায় সাতকানিয়া উপজেলার বারদোনাস্থ আমিনুল ইসলামের গ্রামের বাড়ী থেকে এ ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠানিক
ভাবে শুরু হয়।

ইফতার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী।

এতে উল্লেখযোগ্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো : শাহজাহান, কার্যনির্বাহী সদস্য নাজিম উদ্দিন, সাতকানিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নছিমুল করিম সিকদার ও সাধারণ সম্পাদক মোঃ হারুুন, ছদাহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, কাঞ্চনা ইউপি চেয়ারম্যান রমজান আলী, ঢেমশা ইউপি চেয়ারম্যান রিদুয়ান উদ্দিন, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এসএম আজিজ, আমিনুল ইসলামের ব্যক্তিগত সচিব মিরান হোসেন মিজান, ছদাহা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আলম, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন, স্থানীয় ইউপি মেম্বার সেলিম উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন ও সাতকানিয়া সদর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো: এমরান প্রমুখ।
এ সময় কর্মহীন হতদরিদ্রদের মাঝে বিতরণের জন্য সাতকানিয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যানগণের হাতে এসব ইফতার-সেহেরী সামগ্রীর প্যাকেট তুলে দেয়া হয়।

বিতরণ করা প্রতি প্যকেটে রয়েছে চাল, চনা, পিয়াজ, সয়াবিন তৈল, মসুর ডাল, লবন, চিনি ও সেমাইসহ মোট ১৪ কেজি খাদ্যপণ্য।
এ প্রসঙ্গে জানতে চাইলে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম আমিন বলেন, দেশে দ্বিতীয় দফা করোনায় দিন দিন আক্রান্ত ও মুত্যেুর মিছিল বাড়ছে।

করোনার সংক্রমণ মোকাবিলায় সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়া গ্রামের দিনমজুর, অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব বলে মনে করি। তাই পবিত্র এ রমজানে দ্বিতীয় দফায় সাতকানিয়া-লোহাগাড়ার ৫ হাজার কর্মহীন হতদরিদ্রদের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করলাম।

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন হতদরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরীসহ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *