আল-আমীন ইসলাম নিজস্ব প্রতিবেদকঃ

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ২৪ ডিসেম্বর শনিবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৮নং ওয়ার্ড সৈয়দপাড়া ইয়াং কমিউনিটির উদ্যোগে কেরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এর আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত সকলে বাংলাদেশর জাতীয় সংগীত গেয়ে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুরু হয়।

কেরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মশিউর রহমান কে প্রধান অতিথি করে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী আতাউর রহমান (ফকির) সভাপতি সৈয়দপাড়া কবরস্থান কমিটি, হাজী মোঃ মনির হোসেন সভাপতি সৈয়দপাড়া পঞ্চায়েত কমিটি,মোঃ আবুল কালাম সভাপতি সৈয়দপাড়া জামে মসজিদ কমিটি, হাজী মোঃ বিল্লাল হোসেন সভাপতি রিয়াজুল জান্নাত জামে মসজিদ সৈয়দপাড়া,আরো উপস্থিত ছিলেন খায়রুল আলম সাবেক সভাপতি সৈয়দপাড়া পঞ্চায়েত কমিটি।

ইয়াং কমিউনিটি কেতার প্রতিযোগিতার দ্বিতীয় বার্ষিক আয়োজনে নাসিক ৮নং ওয়ার্ডের সকল মাদ্রাসা ও স্কুলের প্রায় ৩০০ শত ছাত ছাত্রী অংশগ্রহণ করেছে, এতে করে একাধিক গ্রুপের পাঁচ জন কে নগদ অর্থ সহ ৮০ জন কে পুরস্কার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন বিজয় দিবস উপলক্ষে এই ধরনের আয়োজন সত্যি প্রশংসার অধিকারী, এই ধরনের আয়োজন প্রতিটি মহল্লায় করা দরকার বলে মনে করি কারণ এই সমস্ত আয়োজনে হৃদয় জাগ্রত হয় ধর্মের প্রতি ভালোবাসা বাড়ে, তাই আমার পক্ষ থেকে ইয়াং কমিউনিটির সকল সদস্যদের ধন্যবাদ জানাই এবং আগামীতে অনুষ্ঠান আরো বড় হবে এই আশাবাদ ব্যক্ত করছি।
আয়োজনেঃ সৈয়দপাড়া ইয়াং কমিউনিটি ও সার্বিক সহযোগিতায় সৈয়দপাড়া এলাকাবাসী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *