সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জ নাসিক ৪ নং ওয়ার্ড আটি এলাকায় সন্ত্রাসীদের হামলায় আমিন উদ্দিন জনি (২৮) গুরুতর আহত হয়েছেন। সোমবার ১৪ ই জুন দুপুর ১ ঘটিকায় সময় নদীর পাড়ে কাচারী বালুর মাঠে একলা পেয়ে সন্ত্রাসীরা আমাকে লাঠি ,রামদা দিয়ে গুরুতর আহত করে।

জনি বাদী হয়ে ৬ জন সন্ত্রাসীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।বিবাদীরা হলো। আলী ওরফে সাহেব আলী (৩২),রবিউল (২৮) উভয় পিতা:গিয়াস উদ্দিন ,শাওন (২৬),মুছা (২৫)পিতা :দেলোয়ার,নুরু(২৫),ইন্দুর ওরফে রনি(২০)পিতা:জাকির সকলে সিদ্ধিরগঞ্জে থানার বাসিন্দা।উক্ত বিবাদীরা বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে এবং ছুরি, ছিনতাই ও ডাকাতির সাথে জড়িত রয়েছেন।

উক্ত সন্ত্রাসীর আমাকে একলা পেয়ে নদীর পাড়ে রামদা, লাঠি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আহত ও লীলা ফুলা, জখম করে এবং আমাকে মেরে ফেলা ও প্রাণ নাশের হুমকি প্রদান করে। এক পর্যায় আলী এবং রবিউল আমকে জখম করে রাস্তার ফেলে চলে যায় তখন আমার ভাড়াটিয়া আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ ধরণের কর্মকান্ড এলাকায় তারা সবসময় করে ,এলাকাবাসী তাদের অত্যাচারে অতিষ্ঠ ও ক্ষুব্দ রয়েছে। এই সন্ত্রাসীদের হাত হতে এলাকাবাসী ও সাধারণ জনগণ মুক্তি পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *