স্টাফ রিপোর্টারঃ ৯ নভেম্বর বুধবার নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে থানা নাসিক ৭নং ওয়ার্কড নয়াপাড়া এলাকার ড্রাইভার আকতার হোসেনের (৪৫) মামাতো ভাই শফিকের সাথে স্ত্রী রোজিনা বেগমের পরকীয়ার জেরে স্বামী আকতার হোসেনের আত্মা হত্যা চেষ্টা।

তথ্য সূত্রে জানা যায় আক্তার হোসেনের ১ ছেলে ১ মেয়ে তিনি পেশায় ড্রাইভার থাকায় সংসারে অভাব সেই সুযোগ কাজে লাগিয়ে মামাতো ভাই শফিকের সাথে দীর্ঘদিন যাবত পরকীয়া লিপ্ত হয় রোজিনা। নিজের পরিবার সংসার সব কিছু তুচ্ছ করে খায়েশ মিটাতেই মামাতো ভাই শফিককে বেছে নেয় রোজিনা।

এলাকা বাসী বলেন আমরা দীর্ঘ দিন যাবত দেখি এই মহিলার বাসায় শফিক আসতো আমরা জিজ্ঞেস করলে বলতো মামাতো ভাই আজকে তার স্বামী হাতে- নাতে ঘরের ভিতর না ধরলে আজীবন আড়ালেই থেকে যেতে এই মহিলার চরিত্র, তবে আমরা এলাকাবাসী এই নেক্কারজনক বিষয়টিতে কাউকেই ছাড় দিবোনা অপরাধী যেই হউক আইনের আওতায় এনে তাকে শাস্তি দেওয়ার মাধ্যম ব্যবস্তা করছি।

ভিকটিমের ভাই আনোয়ার হোসেন ঘটনা ধামাচাপা দিতে বলেন আমার ভাই আকতার হোসেন ড্রাইভার মানুষ নেশাগ্রস্ত তাই আবল তাবল বকছে এই বিষয়টি আপনারা আমলে নিয়েন না।আমরা পারিবারিক ভাবে মিলমিশ করিয়ে দিবো, আমরা এখনো পর্যন্ত থানা পুলিশ করিনি আর করবো ও না।
আকতার হোসেনের মেয়ে মীম আক্তার বলেন আপনারা কোথায় থেকে আইছেন যেন থেকে আইছেন হেনো চইলা যান এডি আমাগো বিষয় নইলে কিন্তু ভালা হইবো না।

আকতার হোসেনে বলেন আমার নিজের চোখে দেখি আমার স্ত্রী মামাতো ভাইয়ের সাথে খারাপ কাজে লিপ্ত আমাকে দেখে দরজা বন্ধ করে খাটের নিচে পালানোর চেষ্টা করেছে এই বিষয়টি মেনে নিতে পারিনাই তাই আমি নিজের গায়ে নিজেই আঘাত করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *