মোঃইমরান, বটিয়াঘাটা প্রতিনিধিঃ

বটিয়াঘাটা উপজেলা আ’লীগের উদ্দ্যোগে গতকাল শনিবার বিকাল ৪টায় স্থানীয় উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম খান এর সভাপতিত্বে এবং উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দিলীপ কুমার হালদারের সঞ্চালনায় কার্যনীর্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয় ।

সভায় নেতৃবৃন্দ বলেন, ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের সকল নেতৃবৃন্দকে করোনা কালীন ও পবিত্র ঈদুল আজহার এই সময়ে সাধারণ মানুষের পাশে সার্বক্ষণিক থাকার ও করোনা প্রতিরোধে সচেতন করার নির্দেশ দেন ।

৪ নং সুরখালী আ’লীগের তৃণমূল পর্যায়ের দেওয়া খুলনা জেলা আ’লীগের নিকট সুরখালী ইউনিয়ন আ’লীগের কার্যক্রম সক্রিয় না থাকায় ও বিভিন্ন সংগঠন বিরোধী অনৈতিক কর্মকাণ্ডের বিরুদ্ধে লিখিত অভিযোগের প্রেক্ষিতে জেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক একটি লিখিত নির্দেশনা উপজেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর প্রেরণ করেন ।

তারা সুরখালী ইউনিয়নের সংগঠনকে গতিশীল ও কার্যকর করার জন্য নতুন আহবায়ক কমিটি গঠন করার নির্দেশ প্রদান করেন । জেলা আ’লীগের নির্দেশনা মোতাবেক সুরখালী ইউনিয়ন আ’লীগের তৃনমুল পর্যায়ের নেতাদের প্রস্তাবের প্রতি গুরুত্ব দিয়ে এবং উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে সুরখালী ইউনিয়ন আ’লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় ।

ওই একই সময়ে সুরখালী নবাগঠিত কমিটিতে আলহাজ্ব মোঃ মোতাহার হোসেন শিমুকে আহ্বায়ক ও বরীন্দ্রনাথ সরকারকে যুগ্ম – আহবায়ক এবং প্রসাদ চন্দ্র রায়কে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয় । সভায় বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল ও তার সহধর্মিণী এবং খুলনা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী করোনায় আক্রন্ত হয়েছেন ।

সভায় সকলের আশু সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন । সভায় অন্যান্যের উপস্থিত ছিলেন মোঃ আকরাম হোসেন, মৃন্ময় পাল, মীর মোহাম্মদ আলী, রবীন্দ্রনাথ দত্ত,বিবেক বিশ্বাস,অনুপ গোলদার, মোস্তফা মুন্সী, শেখ ওহিদুর রহমান,বিএম মাসুদ রানা, চঞ্চলা মন্ডল, চেয়ারম্যান শেখ হাদি উজ-জ্জামান হাদী, চেয়ারম্যান জি এম মিলন গোলদার, গোবিন্দ রায়, শেখ মোসারেফ হোসেন,এ্যাডঃ অনাদি মন্ডল,সনেট মল্লিক, সুধাংশু রায়, মোঃ খলিলুর রহমান, রবীন্দ্রনাথ সরকার, প্রসাদ রায়,ডাঃ মোঃ ইমরান আকুঞ্জী, মোঃ মোস্তফা শেখ, কার্তিক রায়,মানস পাল,আঃ মান্নান গোলদার,গৌর দাস ঢালী, মোক্তার হোসেন,তারিকুজ্জামান সুমন, অরিন্দম গোলদার, মুজিবুর রহমান,আসাবুর রহমান, মোঃ কিসমত আলী, মোঃ তৌহিদুল ইসলাম প্রমূখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *