মোহাম্মদ এরশাদুল লোহাগাড়া (চট্টগ্রাম)প্রতিনিধিঃ

লোহাগাড়ায় স্ত্রীর সাথে অভিমান করে দিপল বড়ুয়া (৫৫) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে বলে সংবাদ পাওয়া গেছে। নিহত দিপল বড়ুয়া ৫ সন্তানের জনক ও লোহাগাড়ার আধুনগর মছিদিয়া মাইজ পাড়া এলাকার মৃত খগেশ বড়ুয়ার ছেলে।
৩ আগস্ট দুপুর পৌঁনে ১টার দিকে নিহতের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ লাশ উদ্ধার করেন।

ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান, আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন ও এসআই মামুন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের পুত্রবধু সুমাইতা বড়–য়া জানান, ঋনের টাকা পরিশোধ করতে অন্য পাড়ায় গিয়েছিলাম। বাড়িতে এসে শ্বশুরকে দুপুরের ভাতে দিতে ডাকতে গেলে দরজা খুলে দেখি বাড়ির বীমের সাথে রুশি প্যাছিয়ে ঝুলে আছে। চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। পরে পুলিশে এসে লাশ উদ্ধার করেন। এছাড়া গত কয়েকদিন ধরে আমার শ্বাশুড়িকে মারধর করার মঙ্গলবার সকালে মারধরের ভয়ে বাপের বাড়ি চলে যায়। তার সাথে অভিমান করে আত্মহত্যা করছে বলে ধারণা করছেন তিনি। স্বামীর মৃত্যুর খবর পেয়ে স্বামীর ঝুলন্ত দেহ দেখে জ্ঞান হারিয়ে ফেলে।

স্থনীয়রা বলছেন- নিহত দিপল বড়–য়া প্রতিদিন মদ পান করে স্ত্রীকে মারধর করতেন। স্ত্র্রী নীরবে সহ্য করে বাপের বাড়ি চলে যায়। ঘটনার আগের দিনও মদ পান করে বাড়ির আসবাবপত্র ভাংচুর করায় তার স্ত্রী রেখা বড়–য়া বাপের বাড়ি চলে যায়।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মাদ আতিকুর রহমান বেেরন, ঘটনার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শ করেন। ঘটনাস্থল থেকে ঝুলন্তবস্থায় লাশ উদ্ধার করেন। লাশের সুরতহাল শেষ করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় লোহাগাড়া থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *