নিজস্ব সংবাদদাতা: চতুর্দিকে আজ নির্বাচনী হাওয়া বইছে। নির্বাচন আসলেই জনগণের কদর বাড়ে। সিদ্ধিরগঞ্জে নাসিক ৬নং ওয়ার্ডে আয়োজিত আওয়ামী লীগের কর্র্মী সভায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল (ভিপি বাদল) বক্তব্যে এসব কথা বলেছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম মন্ডলের সার্বিক তত্বাবধানে নাসিক ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

আসল নকল এখন বোঝা দরকার। যারা শামীম ওসমান ও সেলিম ওসমানের মতো ভালো মানুষ, আপনারা তাদেরকেই ভোট দেবেন। অনেকে শামীম ওসমানকে বলে, আমি আর দলে থাকতে চাইনা, আমি আর নির্বাচন করবো না, আমার বয়স হয়ে গেছে। এক্ষেত্রে নতুন প্রজন্মকে দরকার। এই প্রজন্মকে স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে বাঘের গর্জন দিয়ে দাড়াতে হবে।

তিনি আরো বলেন, একুশে আগস্ট তারেক জিয়ার নির্দেশে বঙ্গবন্ধু কন্যাকে চিরতরে শেষ করার চেষ্টা করা হয়েছিল। আমরা সেই তারেক জিয়ার বিচার চাই। জিয়াউর রহমান ক্ষমতায় আসার পর বহু মুক্তিযোদ্ধা এবং আওয়ামী লীগের লোকজনকে ফাঁসিতে ঝুলিয়েছিল। বঙ্গবন্ধু হত্যার পেছনেও জিয়াউর রহমান জড়িত।

সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হোসেন আহম্মদ সরদারের সভাপতিত্বে ও নাসিক ৬নং ওয়ার্ড যুব লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক কাজী আতাউর রহমান, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর ছাত্র লীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি সামাদ বেপারী, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু, যুবলীগ নেতা মোঃ হোসেন ভূঁইয়া, বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি সাইদুল ইসলাম মন্ডল সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *