মোঃ মাহিদুল হাসান (মাহি) নিজস্ব প্রতিবেদক: মিরপুর লাভ রোডে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও মাতৃজগত টিভির সাংবাদিকদের লাঞ্ছিত ও ক্যামেরা ভাংচুর করা হয়েছে।

গত ( ২৭ শে মার্চ ) শনিবার রাত ৯ টার দিকে জাতীয় দৈনিক মাতৃজগত অফিস এর কাজ শেষ করে বাসায় ফেরার পথে মিরপুর লাভ রোডে রাস্তার পাশে প্রকাশে নোংরামি ও জরাজরির ভিডিও করতে গেলে মাতৃজগত পত্রিকা ও টিভির সাংবাদিক মোঃ শাকিল খান ( স্টাফ রিপোর্টার ) স্মৃতি রানি ( স্টাফ রিপোর্টার ) মোঃ রাজু খান ( রিপোর্টার ) বাপ্পি নাথ ( রিপোর্টার ) কাজল ( রিপোর্টার ) এদেরকে অশ্লীল ভাষায় গালাগালি করে এমনকি এক পর্যায়ে ক্যামেরা ভাংচুর করে।

মিরপুর পথচারীদের তথ্যনুসন্ধানে জানা যায় যে, এই ছেলেটি একেক সময় একেক নাম দিয়ে থাকে। ছেলেটি মেয়েটিকে নিয়ে ইনকামের ফাদ পেতে থাকে। এছাড়াও ছেলেটি ইয়াবা, ফেন্সিডিল মাদক ব্যবসায়ীদের সাথে জড়িত আছে বলে জানা যায়।

পথচারীদের তথ্যনুসন্ধানে আরো জানা যায়- ছেলেটি মেয়েটিকে দেখিয়ে বিভিন্ন ছেলেদের কাছ থেকে কন্টাক্ট করে বিভিন্ন বাসায় নিয়ে ফিটিং এ ফেলে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ আছে।

নাম প্রকাশে অনইচ্ছুক এক ব্যক্তি বলেন – মেয়েটিকে নিয়ে ২০ হাজার টাকা কন্টাক্ট করে তাদের গন্তব্যস্থলে নিয়ে যেয়ে তার কাছ থেকে নগদ ২০ হাজার টাকা, ১টি মোবাইল এবং গলার চেন বিভিন্ন ভয়- ভীতি দেখিয়ে তার কাছ থেকে আদায় করে নেয়।

এমনকি থানায় যাতে কোনো অভিযোগ না করে এমন ভয়- ভীতি দেখায়।
তাই তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি প্রশাসনের দৃষ্টি আর্কষণ করে বলছি অপরাধীদের আইনের আওতায় আনা হোক এবং তাদের অপরাধের যথাযথ শাস্তি প্রদান করা হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *