নিজস্ব প্রতিবেদকঃ
করোনা মহামারি মোকাবেলায় বিভিন্ন রকম কর্ম সুচি গ্রহণ করেছে বাংলাদেশ সরকার। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন শুরু করছেন প্রতিটি ওয়ার্ডে গণটিকা, ৭ ই আগস্ট রোজ শনিবার থেকে নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা উপস্থিত হয়ে টিকা প্রধান কর্মসুচি উদ্ভোদন করেন।

পরে যাদের অনলাইন নিবন্ধন হয়েছে তাদেরকে লাইন দার করিয়ে এই টিকা প্রধান শুরু করেন , টিকা প্রধান কারি যে সমস্ত নিয়মে এই টিকা গ্রহণ করবে উল্লেখ অতিরিক্ত জর,ঠান্ডা, মাথা ব্যথা,কিনবা ভুমি ভাব থাকলে এই টিকা গ্রহণ করা ঠিক হবেনা বলে জানিয়েছেন টিকা দান কারি ডাঃ বৃন্দ।

এই টিকা শুধু মাত্র ২৫ বছরের উর্ধে যাদের বয়স শুধু মাত্র তারাই এই টিকা গ্রহণ করতে পারবে, কাউন্সিলর এক সাক্ষাৎতে বলেন টিকা নিয়ে কোনো প্রকার ভয় পাবার নেই তাই আমি সকলকেই বলতে চাই সরকারি নিয়ম মেনে আমরা টিকা গ্রহণ করি এবং যারা নিয়মিত জন সাধারনের সঙ্গে মিলেমিশে কাজ করেন যেমন, হাট বাজারী দোকানী, যানবাহনের ড্রাইভার, সাংবাদিক, ডক্টর, এই ধরনের কাজের সাথে নিয়মিত চলাচল করছেন তাদেরকে অনুরোধ করছি নির্ভয়ে টিকা গ্রহণ করেন।

আপনি সচেতন থেকে নিজ পরিবার ও পরিচিত সবাইকে সচেতন করতে অনুপ্রেরণা করেন৷ এবং ভালো করে সাবান দিয়ে হাত ও মুখ ধুয়ে পরিষ্কার রাখেন মাক্স ব্যবহার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *